২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

বাসচাপায় ৩ শিক্ষার্থী নিহত

আপডেট: নভেম্বর ২৫, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

অনলাইন ডেস্ক::চাঁদপুরের কচুয়া উপজেলায় বিআরটিসি বাসচাপায় সিএনজিচালিত অটেরিকশাযাত্রী তিন শিক্ষার্থী নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন অটোরিকশাচালকসহ দুজন।

বৃহস্পতিবার সকাল ৭টার দিকে কচুয়া-হাজীগঞ্জ সড়কের কড়ইয়া বিশ্বরোড এলাকায় এ দুর্ঘটনা ঘটে।নিহতরা হলেন উপজেলার দোয়াটি গ্রামের উর্মি মজুমদার উমা, একই উপজেলার নিশ্চিন্তপুর গ্রামের আব্দুল মান্নান মজুমদারের ছেলে সাকিবুল হাসান সাদ্দাম এবং কোয়া গ্রামের মজিবুর রহমানের ছেলে রিফাত হোসেন। তারা কুমিল্লা ভিক্টোরিয়া ও চাঁদপুর সরকারি কলেজের মাস্টার্স শেষ বর্ষের শিক্ষার্থী ছিলেন।

আহতরা হলেন— অটোরিকশাচালক মনির হোসেন ও উপজালার বালিয়াতলী গ্রামের ইব্রাহিম। তারা কচুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন।এদিকে এ ঘটনার পর স্থানীয় লোকজন উত্তেজিত হয়ে বিআরটিসি (ঢাকা মেট্রো-ব ১৫-৫৫১২) গাড়িটি ভাঙচুর করেন।

কচুয়া থানার ওসি মো. মহিউদ্দিন বলেন, লক্ষ্মীপুর থেকে ঢাকাগামী বিআরটিসি বাস কচুয়ার কড়ইয়া এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি অটোরিকশাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই দুই শিক্ষার্থী ও হাসপাতালে নেওয়ার পথে আরও একজন মারা যান।

দুর্ঘটনাকবলিত বাস ও অটোরিকশাটি উদ্ধার করে পুলিশ হেফাজতে রাখা হয়েছে। এ বিষয়ে ক্ষতিগ্রস্ত পরিবার অভিযোগ করলে পরবর্তী আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে বলে জানান ওসি।

  • ফেইসবুক শেয়ার করুন
error: এই সাইটের নিউজ কপি বন্ধ !!
Website Design and Developed By Engineer BD Network