১৮ই জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ, মঙ্গলবার

বরিশালে আওয়ামী লীগের সমাবেশে মোবাইল হারালেন নেতাকর্মীরা

আপডেট: ডিসেম্বর ৩, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

আপডেট নিউজ, বরিশাল: পার্বত্য শান্তি চুক্তি দিবসে বরিশাল জেলা ও মহানগর আওয়ামী লীগের সমাবেশ ও র‌্যালিতে যোগ দিতে এসে মোবাইল ফোন হারিয়েছেন প্রায় অর্ধশত নেতাকর্মী। তবে এরমধ্যে থানায় প্রায় ২০ জন সাধারণ ডায়েরি করেছেন।

বৃহস্পতিবার (২ ডিসেম্বর) বিকাল থেকে রাত সাড়ে ১১টা পর্যন্ত বরিশাল কোতোয়ালী মডেল থানায় এই সাধারণ ডায়েরি দায়ের করা হয়েছে।

কোতোয়ালী মডেল থানর পরিদর্শক (তদন্ত) লোকমান হোসেন বলেন, মোবাইল হারানোর বিষয়ে পৃথক বেশ কয়েকটি সাধারণ ডায়েরি হয়েছে। সবারই হারানো স্থান সমাবেশ ও র‌্যালি কেন্দ্রীকই। আমরা মোবাইলের সিম নম্বর ও আইইএমআই নম্বর দিয়ে ফোন খোঁজার চেষ্টা করছি।

জানা গেছে, পার্বত্য শান্তি চুক্তির ২৪ বছর পূর্তি উপলক্ষে নগরীর নগর ভবনের সামনে সমাবেশ ও বর্ণাঢ্য র‌্যালির আয়োজন করে বরিশাল আওয়ামী লীগ। সেখানে জেলার বিভিন্ন স্থান থেকে হাজার হাজার নেতাকর্মী অংশগ্রহণ করেন। বিকালে র‌্যালি হওয়ার পরপরই আওয়ামী লীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা সামাজিক যোগাযোগ মাধ্যমে সমাবেশ স্থল থেকে মোবাইল হারানোর বিষয়ে স্ট্যাটাস দিতে থাকেন।

সাবেক ছাত্রলীগ নেতা আমিরুল ইসলাম জসীম তার ফেসবুক আইডিতে লেখেন, আজ র‌্যালির সময় আমার মোবাইল ও ১০ হাজার টাকা হারিয়েছে।

ব্রজমোহন কলেজের ফ্লাইট সার্জেন্ট ফজলুল হক হলের আবাসিক ছাত্র তৌহিদুল ইসলাম মহসিন থানায় করা সাধারণ ডায়েরিতে উল্লেখ করেন, নগর ভবন থেকে ব্রজমোহন কলেজে যাওয়ার সময় মোবাইল ফোন হারিয়ে যায়।

  • ফেইসবুক শেয়ার করুন
Website Design and Developed By Engineer BD Network