২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

ডাকাত সন্দেহে গণপিটুনীতে ৩ জন নিহত

আপডেট: জানুয়ারি ১৩, ২০২২

  • ফেইসবুক শেয়ার করুন

অনলাইন ডেস্ক:: নারায়ণগঞ্জের আড়াইহাজারে ৩ জনকে ডাকাত সন্দেহে গণপিটুনি দিয়ে হত্যা করেছে ক্ষুব্দ এলাকাবাসী। বৃহস্পতিবার (১৩ জানুয়ারি) ভোর ৫টার দিকে উপজেলার হাইজাদী ইউনিয়নের ইলমদী বেনজিরের বাগের সামনে পাকা রাস্তায় ঘটনাটি ঘটেছে।

আড়াইহাজার থানা পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানাগেছে, ভোর রাতে ইলমদী বেনজিরের বাগের সামনে পাকা রাস্তায় কলাগাছ ফেলে ব্যারিকেট দিয়ে ফকির ফ্যাশনের একটি শ্রমিকবাহী লেগুনায় একদল ডাকাত হানা দেয়। ঐ সময় শ্রমিকরা ডাকত চিৎকার করলে স্থানীয় লোকজন এলাকাটি চারদিক থেকে ঘিরে ফেলে ডাকাতদের ধাওয়া দেয়। পরে শ্রমিক ও এলাকাবাসী ঘটনাস্থল থেকে ৩জনকে আটক করে গণপিটুনী দিয়ে সড়কের পাশে ফেলে রাখে। ঘটনাস্থলে একটি লেগুনাও ভাংচুর করে জনতা।

সকালে খবর পেয়ে আড়াইহাজার থানা পুলিশ ঘটনাস্থল থেকে ৩ জনকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত ডাক্তার তাদেরকে মৃত ঘোষণা করেন। স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডাঃ আশরাফুল আমিন জানান, তিনজনকে হাসপাতালে আনা হয়েছে তাদের হাসপাতালে আনার আগেই মৃত্যু হয়।

সন্দেহভাজন নিহত ডাকাত ৩জন হল সোনারগা উপজেলার বস্তল এলাকার সিরাজুল ইসলামের ছেলে মফিজুল ইসলাম (২৫), একই এলাকার হাবিবুর রহমানের ছেলে জহিরুল ইসলাম জেস্নু (২৭) ও আড়াইহাজার উপজেলার মাধবদী এলাকার মোতালেব মিয়ার ছেলে নবী হোসেন (৩০)।

ইলমদী এলাকায় লোকজন জানান, ভোরে সড়কে ডাকাতি হয়েছে খবর পেয়ে বহুলোকজন ঘটনাস্থলে গিয়েছে। নিহতদের মাথাসহ শরীরের বিভিন্ন স্থানে ধারালো অস্ত্রের আঘাত রয়েছে।

নিহত মফিজুলের মা মনোয়ারা বেগম জানান, তার ছেলে গ্রামীণ টেক্সটাইলের শ্রমিকবাহী লেগুনার চালক। সে ভোর সাড়ে চারটার দিকে বাড়ি থেকে লেগুনা নিয়ে বের হয়ে যায়। তার ছেলে খেটে খাওয়া মানুষ, কোন খারাপ কাজের সঙ্গে সে জড়িত নয়।

নিহত জহিরুল ইসলাম জেস্নুর মামা আক্তারুজ্জামান ভূইয়া জানান, তার ভাগিনা দীর্ঘদিন সৌদী ছিল। কিছুদিন আগে সৌদী থেকে এসে সে গাড়ির ব্যবসা শুরু করে। তার একটি লেগুনা গাড়ি নিহত মফিজুল চালাত। সে এলাকায় ভদ্র ও মার্জিন ছেলে হিসেবে পরিচিত। ভোর রাতে সে তার গাড়ির চালক মফিজুলকে নিয়ে বের হয়েছিল। বস্তল এলাকার পরিমল বিশ্বাস জানান, নিহত দুজন এলাকায় ভাল লোক হিসেবে পরিচিত। তাদের বিরুদ্ধে এলাকায় কোন অভিযোগ নাই বলে সে জানায়। নিহত নবী হোসেন ও লেগুনা চালাত বলে স্থানীয় লোকজন জানান।

আড়াইহাজার থানার উপরিদর্শক আব্দুর রহমান ঢালি জানান, স্থানীয় লোকজনদের মাধ্যমে জানতে পেরে সকালে ঘটনাস্থল থেকে নিহতদের লাশ উদ্ধার করা হয়। ঘটনা ও নিহতদের ব্যাপারে খোজখবর নেওয়া হচ্ছে বলে তিনি জানান। পুলিশ ময়নাতদন্তের জন্য লাশ নারায়ণগঞ্জ ভিক্টোরিয়া জেনারেল হাসপাতালে পাঠিয়েছে।আড়াইহাজার থানার অফিসার ইনচার্জ আনিচুর রহমান মোল্লা ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ডাকাতি ও হত্যার ঘটনাটি তদন্ত করা হচ্ছে এবং মামলার প্রস্তুতি চলছে।

  • ফেইসবুক শেয়ার করুন
error: এই সাইটের নিউজ কপি বন্ধ !!
Website Design and Developed By Engineer BD Network