১৮ই জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ, মঙ্গলবার

গাঁজা গাছসহ গ্রেফতার ৩

আপডেট: জানুয়ারি ১৪, ২০২২

  • ফেইসবুক শেয়ার করুন

অনলাইন ডেস্ক:: বগুড়ায় পৃথক অভিযান চালিয়ে ২৭ কেজি গাঁজা এবং চার কেজি ওজনের গাঁজা গাছসহ তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টার দিকে শাজাহানপুর উপজেলার নয়মাইল এলাকা থেকে ২৭ কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে জেলা পুলিশের গোয়েন্দা বিভাগ (ডিবি)। গ্রেফতারকৃতরা হলেন কুড়িগ্রামের ফুলবাড়ি উপজেলার শিমুলবাড়ি মিয়াপাড়ার মৃত খবির উদ্দিনের ছেলে খলিলুর রহমান (৩৬) এবং বগুড়া শিবগঞ্জের কিশোরীপুর এলাকার মৃত তোফাজ্জল হোসেন মন্ডলের ছেলে বকুল ইসলাম (৩৮)। রাতে সংবাদ মাধ্যমে ডিবির পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়েছে।

ডিবির ওসি সাইহান ওলিউল্লাহ জানান, গোপন সংবাদের ভিত্তিতে শাজাহানপুর উপজেলার নয়মাইল এলাকার ঢাকা-বগুড়া মহাসড়কে চেকপোস্টের মাধ্যমে অভিযান চালিয়ে ২৭ কেজি গাঁজা ও ১টি প্রাইভেট কারসহ খলিলুর ও বকুলকে গ্রেফতার করা হয়।

এদিকে সারিয়াকান্দিতে ৪ কেজি ওজনের গাঁজার গাছসহ আনিছ শেখ (৩৫) নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। আনিছ উপজেলার বোহাইল ইউনিয়নের পূর্ব ধারাবর্ষা গ্রামের আয়নাল শেখের ছেলে।

সারিয়াকান্দি থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) লাল মাহমুদ বলেন, গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার রাত এগারোটায় আয়নাল শেখের বাড়িতে অভিযান চালানো হয়। এ সময় আনিছ দৌড়ে পালানোর সময় তাকে আটক করা হয়। পরে তার বাড়ি থেকে ৪ কেজি ওজনের গাঁজার গাছটি উদ্ধার করা হয়। তিনি আরও বলেন, আনিছ বাড়ির আঙ্গিনায় গাঁজা গাছের চাষ করছিল। তাকে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলায় শুক্রবার দুপুরে বগুড়া আদালতে প্রেরণ করা হয়েছে।

  • ফেইসবুক শেয়ার করুন
Website Design and Developed By Engineer BD Network