১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

ছাত্রলীগ নেতার স্কুল ব্যাগে গাঁজা বোঝাই! বহিষ্কার

আপডেট: জানুয়ারি ১৮, ২০২২

  • ফেইসবুক শেয়ার করুন

অনলাইন ডেস্ক:: ভোলা সদর উপজেলার ইলিশা ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো. ইয়াছিন আরাফাতকে দুই কেজি গাঁজাসহ আটক করেছে পুলিশ। গাঁজাসহ আটকের ঘটনায় মঙ্গলবার (১৮ জানুয়ারি) তাকে মাদক মামলা দিয়ে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়।

এর আগে, সোমবার দুপুরে ভোলার ইলিশা ফেরিঘাট এলাকার বেড়িবাঁধের ওপর থেকে ইয়াছিন আরাফাত ও জুয়েল নামের দুই যুবককে আটক করে ইলিশা ফাঁড়ির পুলিশ। এ ঘটনায় সোমবার রাতেই সদর উপজেলা ছাত্রলীগের সভাপতি ফাহিম খন্দকার রাকিব ও সাধারণ সম্পাদক এম আর হ্যাভেন স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে ইয়াছিন আরাফাতকে ইলিশা ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক পদ থেকে অব্যহতি দেওয়া হয়।

বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, সংগঠনের শৃঙ্খলা পরিপন্থী কাজে লিপ্ত থাকায় ইয়াছিন আরাফাতকে অব্যহতি দেওয়া হয়েছে। ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ম সম্পাদক মো. মিজানুর রহমান ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করবে।

ভোলা সদর উপজেলার ইলিশা পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ এসআই মো. ফরিদ জানায়, সোমবার দুপুরের দিকে ভোলার ইলিশা ফেরিঘাটে গোপন সংবাদের ভিত্তিতে পুলিশের একটি টিম অভিযান চালায়। এ সময় বেড়িবাঁধের ওপর থেকে মো. জুয়েল মিজি নামের এক যুবককে আটক করা হয়। পরে তার সঙ্গে থাকা একটি স্কুল ব্যাগ ভর্তি দুই কেজি গাঁজা পাওয়া যায়। তাকে জিজ্ঞাসাবাদে তিনি এই গাঁজা ইলিশা ইউনিয়নের গুপ্তমুন্সি গ্রামের শরিফুল ইসলামের ছেলে ইয়াছিন আরাফাতকে দেওয়ার জন্য এনেছে বলে স্বীকার করেন।

পরে জুয়েলের মাধ্যমে আরাফাতের সঙ্গে যোগাযোগ করা হয়। আরাফাত তাকে গাঁজা নিয়ে গুপ্তমুন্সি এলাকায় যেতে বলেন। সেখানে জুয়েলে সেখানে গিয়ে ইয়াছিন আরাফাতের হাতে গাঁজাভর্তি ব্যাগ দিলে পুলিশ গিয়ে দুজনকেই আটক করে। পরে উভয়ের বিরুদ্ধে মাদক আইনে মামলা দিয়ে আদালতে প্রেরণ করা হয়।

  • ফেইসবুক শেয়ার করুন
error: এই সাইটের নিউজ কপি বন্ধ !!
Website Design and Developed By Engineer BD Network