১৫ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, সোমবার

চুয়াডাঙ্গায় পদযাত্রায় অসুস্থ হয়ে বিএনপি নেতার মৃত্যু

আপডেট: ফেব্রুয়ারি ২৫, ২০২৩

  • ফেইসবুক শেয়ার করুন

আব্দুল জব্বার বাবলু | ফাইল ছবি

চুয়াডাঙ্গায় পদযাত্রায় অংশ নিয়ে হঠাৎ অসুস্থ হয়ে মৃত্যুবরণ করেছেন আলমডাঙ্গা উপজেলা বিএনপির সভাপতি আব্দুল জব্বার বাবলু (৬৫)। তিনি আলমডাঙ্গার ডাউকি ইউনিয়নের বিনেতপুর গ্রামের রইস উদ্দিনের ছেলে। শনিবার (২৫শে ফেব্রুয়ারি) বিকালে জেলা বিএনপির পদযাত্রা চুয়াডাঙ্গা শহরের সিঅ্যান্ডবিপাড়ায় পৌঁছালে তিনি অসুস্থ হয়ে পড়েন। দলীয় নেতাকর্মীরা তাকে দ্রুত চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিয়ে গেলে হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তার মৃত্যুতে জেলা বিএনপি ও এর অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ শোক প্রকাশ করেছেন। ১০ দফা দাবিতে বিএনপির কেন্দ্রীয় কমিটি ঘোষিত পদযাত্রা কর্মসূচির অংশ হিসেবে শনিবার বিকালে চুয়াডাঙ্গা পৌরশহরের ভেমুরুল্লা এলাকা থেকে পদযাত্রা শুরু করে চুয়াডাঙ্গা জেলা বিএনপি ও এর অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।

পদযাত্রাটি পুলিশ লাইন্স পার হয়ে সিঅ্যান্ডবিপাড়ায় পৌঁছালে বুকে ব্যথা অনুভব করেন আলমডাঙ্গা উপজেলা বিএনপির সভাপতি ও ডাউকি ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আব্দুল জব্বার বাবলু। সেখান থেকে দ্রুত তাকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক আব্দুল জব্বার বাবলুকে মৃত ঘোষনা করেন।

ধারণা করা হচ্ছে হৃদরোগে আক্রান্ত হয়ে তিনি মৃত্যুবরণ করেছেন। রবিবার (২৬শে ফেব্রুয়ারি) আলমডাঙ্গা দারুসসালাম ঈদগাহ মাঠে মরহুমের জানাজা নামাজ অনুষ্ঠিত হবে বলে জানিয়েছেন চুয়াডাঙ্গা জেলা যুবদলের সভাপতি শরিফ উর জামান সিজার।

প্রতিবেদক: এম.এ.আর.নয়ন।

  • ফেইসবুক শেয়ার করুন
error: এই সাইটের নিউজ কপি বন্ধ !!
Website Design and Developed By Engineer BD Network