২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

নলছিটিতে শিক্ষার্থী-ভ্যানচালকের প্রাণ কাড়ল বেপরোয়া বাস

আপডেট: মার্চ ১৬, ২০২৩

  • ফেইসবুক শেয়ার করুন

ঝালকাঠি প্রতিনিধি:: ঝালকাঠির নলছিটিতে যাত্রীবাহী বাসের চাপায় স্কুলছাত্রসহ দুজন নিহত হয়েছেন। বৃহস্পতিবার (১৬ মার্চ) সকাল ৯টার দিকে বরিশাল-পটুয়াখালী আঞ্চলিক মহাসড়কের শিমুলতলা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন স্থানীয় জেড এ ভূট্টো মাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র তূর্য্য ভট্টাচার্য্য ও ভ্যানচালক মো. আকাশ।

এ ঘটনায় বিদ্যালয়ের শিক্ষার্থীরা দুই ঘণ্টা বরিশাল-পটুয়াখালী আঞ্চলিক মহাসড়ক অবরোধ করে ঘটনার বিচারের দাবিতে বিক্ষোভ মিছিল করেছে। এতে শিমুলতলা এলাকায় সড়কের দুই পাশে যানবাহনের তীব্র যানজট হয়। পরে পুলিশ গিয়ে সকাল ১১টার দিকে বিক্ষোভকারীদের সরিয়ে যানচলাচল স্বাভাবিক করে।

পুলিশ ও স্থানীয়রা জানান, বাসা থেকে সকালে বিদ্যালয়ে যায় তূর্য্য ভট্টাচার্য্য। বিদ্যালয়ের সামনে দাঁড়িয়ে সে ভ্যানচালক আকাশের সঙ্গে কথা বলছিল। এ সময় বরিশাল থেকে পটুয়াখালীগামী দ্রুতগতির আল আমিন পরিবহনের একটি যাত্রীবাহী বাস তাদের চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তাদের মৃত্যু হয়। ঘটনার পরপরই বিদ্যালয়ের শিক্ষার্থী ও এলাকাবাসী দুই ঘণ্টা সড়ক অবরোধ করে বিচারের দাবিতে বিক্ষোভ মিছিল করেন। এতে শিমুলতলা এলাকায় সড়কের দুই পাশে তীব্র যানজট তৈরি হয়। পুলিশ দুই ঘণ্টা পর স্থানীয়দের বিচারের আশ্বাস দিলে অবরোধ তুলে নেওয়া হয়। পুলিশ ঘাতক বাসটিকে আটক করেছে, এর চালক পালিয়েছেন।

নলছিটি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আতাউর রহমান জানান, নিহত তূর্য্য নলছিটির পার্শ্ববর্তী বাকেরগঞ্জের মিলন ভট্টাচার্যের ছেলে। আর আকাশের এখনো পুরো পরিচয় পাওয়া যায়নি। বিক্ষুব্ধ এলাকাবাসী ও শিক্ষার্থীদের শান্ত করা হয়েছে।

  • ফেইসবুক শেয়ার করুন
error: এই সাইটের নিউজ কপি বন্ধ !!
Website Design and Developed By Engineer BD Network