২রা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

কলাপাড়ায় জমজমাট নির্বাচনে রমরমা তরমুজ বিক্রি

আপডেট: মার্চ ১৬, ২০২৩

  • ফেইসবুক শেয়ার করুন

পটুয়াখালীর কলাপাড়া উপজেলার পাঁচ ইউনিয়ন পরিষদে চলছে ভোটগ্রহণ। একাধিক চেয়ারম্যান ও মেম্বার প্রার্থী থাকায় নির্বাচনকে ঘিরে উৎসবমুখর পরিবেশ বিরাজ করছে।

এদিকে ভোটকেন্দ্রের বাইরে বসেছে বিভিন্ন খাবারের দোকান। এর মধ্যে বেশি নজর কাড়ছে কম দামের তরমুজ। ১০ টাকা থেকে ৩০ টাকার মধ্যে এসব তরমুজ বিক্রি করায় সাধারণ মানুষ থেকে শুরু করে সবাই কিনছেন।

বৃহস্পতিবার (১৬ মার্চ) দুপুরে কলাপাড়া উপজেলার ডালবুগঞ্জ ইউনিয়নের ৭নং মনসাতলী ভোটকেন্দ্র এলাকায় গিয়ে দেখা যায়, গরমে তৃষ্ণা মেটাতে কম দামের ছোট সাইজের তরমুজ কিনছেন সবাই। তবে আকারে ছোট হলেও স্বাদের তেমন ভিন্নতা নেই এসব তরমুজে।

স্থানীয় বাসিন্দা আইয়ুব আলী বলেন, নির্বাচনে ভোট দিলাম, এরপর চা খাওয়ার জন্য এখানে এসে দেখি ছোট সাইজের তরমুজ বিক্রি হচ্ছে। ১০ টাকা দিয়ে একটা তরমুজ কিনে খেয়ে দেখলাম ভালোই লাগলো।

১২ বছরের শিশু সায়েম মিয়া জানালো, ‘বাড়ি থেকে ১০ টাকা নিয়া আসছি, সেই টাকায় তরমুজ কিনছি। আমি আর আমার বন্ধু মিল্লা খাইছি। আমার বন্ধুও একটা কেনবে।’

অস্থায়ী বাজারের তরমুজ বিক্রেতা মিজান মৃধা বলেন, ‘ক্ষ্যাতের বড় বড় তরমুজ আগেই উডাইয়া ঢাকায় চালান করছি। আইজ নির্বাচন উপলক্ষে ছোডগুলা বেচতে বাজারে আনছি। দাম অনেক কম রাখতেছি। ১০ টাকা থেকে ৩০ টাকার মধ্যে তরমুজ বিক্রি করছি।’পটুয়াখালীসহ জেলার অন্যান্য বাজারগুলোতে এখন ৪০ থেকে ৪৫ টাকা কেজি দরে তরমুজ বিক্রি হচ্ছে।পটুয়াখালী জেলার এই পাঁচ ইউনিয়নে ইভিএমের মাধ্যমে বৃহস্পতিবার সকাল সাড়ে ৮টা থেকে ভোটগ্রহণ শুরু হয় যা চলবে বিকেল সাড়ে চারটা পর্যন্ত।

  • ফেইসবুক শেয়ার করুন
error: এই সাইটের নিউজ কপি বন্ধ !!
Website Design and Developed By Engineer BD Network