২রা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

গাজীপুরে তিন ইউপিতেই নৌকা প্রার্থীর জয়

আপডেট: মার্চ ১৭, ২০২৩

  • ফেইসবুক শেয়ার করুন

গাজীপুর প্রতিনিধি::

গাজীপুর সদর উপজেলার তিন ইউনিয়ন পরিষদের নির্বাচনেই চেয়ারম্যান পদে আওয়ামী লীগের সমর্থিত নৌকা প্রার্থী বিজয়ী হয়েছেন।বৃহস্পতিবার রাতে ভোটগণনার পরে ভাওয়াল মির্জাপুর, ভাওয়াল গড় ও পিরুজালী ইউপি নির্বাচনের বেসরকারিভাবে ঘোষিত ফলাফল প্রকাশ করা হয়েছে।

জেলা নির্বাচন অফিসার কাজী ইস্তাফিজুল হক আকন্দ জানান,গাজীপুর সদরের তিনটি ইউনিয়ন পরিষদে বৃহস্পতিবার সকাল সাড়ে ৮টা থেকে বিকাল সাড়ে ৪টা পর্যন্ত বিরতিহীনভাবে চলে এ ভোট। রাত ৮টার পর থেকেই ভোট গণনার পর বিভিন্ন কেন্দ্র থেকে ফলাফল আসতে শুরু করে। রাত ১১টার মধ্যে গণনা শেষে বেসরকারিভাবে ফলাফল ঘোষণা করা হয়।

রিটার্নিং কর্মকর্তা মোহাম্মদ মোমিন মিয়ার ঘোষিত ফলাফল থেকে জানা যায়, মির্জাপুর ইউনিয়নে নৌকা মনোনীত প্রার্থী মোশারফ হোসেন দুলাল ৮ হাজার ৪৮৮ ভোট পেয়ে জয়লাভ করেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী লাঙ্গল প্রতীকে রফিকুল ইসলাম পেয়েছে ৫ হাজার ৮৫১ ভোট।

ভাওয়াল গড় ইউনিয়নে নৌকা মনোনীত প্রার্থী সালাউদ্দিন সরকার ১৯ হাজার ১৯০ ভোট পেয়ে জয়লাভ করেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আনারস প্রতীকে আবু বক্কর পায় ৭ হাজার ৯০৯ ভোট। পিরুজালী ইউনিয়নে নৌকা মনোনীত প্রার্থী মো. জালাল উদ্দিন ৭হাজার ৫০ ভোট পেয়ে জয়লাভ করোন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মোটরসাইকেল প্রতীকে মাসুদুল হক পায় ৪ হাজার ৯৬৭ ভোট।

জেলা নির্বাচন অফিসার কাজী ইস্তাফিজুল হক আকন্দ জানান, বৃহস্পতিবার সকাল সাড়ে ৮টা থেকে শান্তিপূর্ণভাবে গাজীপুর সদর উপজেলার ভাওয়াল মির্জাপুর, ভাওয়াল গড় ও পিরুজালী ইউনিয়ন পরিষদ নির্বাচন সম্পন্ন হয়েছে। নির্বাচনে ভাওয়াল মির্জাপুরে চেয়ারম্যান পদে ৫ জন, সংরক্ষিত আসনে ১৪ জন এবং সাধারণ আসনে ৩৭ জন, ভাওয়াল গড় ইউনিয়নে চেয়ারম্যান পদে ৫ জন, সংরক্ষিত আসনে ১২ জন ও সাধারণ আসনে ৪২ জন এবং পিরুজালী ইউপিতে চেয়ারম্যান পদে ৩ জন, সংরক্ষিত আসনে ৯ জন ও সাধারণ আসনে ২২ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বীতা করেছেন।

  • ফেইসবুক শেয়ার করুন
error: এই সাইটের নিউজ কপি বন্ধ !!
Website Design and Developed By Engineer BD Network