১৮ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, মঙ্গলবার

জীবননগর মানবিক সংগঠনের পক্ষ থেকে রোজাদারদের মাঝে ইফতার বিতরণ

আপডেট: মার্চ ২৪, ২০২৩

  • ফেইসবুক শেয়ার করুন

ছবি: আপডেট নিউজ

পবিত্র মাহে রমজান উপলক্ষ্যে জীবননগর মানবিক সংগঠনের পক্ষ থেকে রোজাদারদের মাঝে ইফতার বিতরণ করা হয়েছে। শুক্রবার (২৪শে মার্চ) বিকালে রমজান মাসের প্রথম দিনে জীবননগর পৌরশহরের বাসস্ট্যান্ড এলাকায় শতাধিক রোজাদারদের মাঝে এই ইফতার বিতরণ করা হয়।

জীবননগর মানবিক সংগঠনের উদ্যোক্তা সাংবাদিক এইচ এম হাকিমের সভাপতিত্বে ইফতার বিতরণ কর্মসূচিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জীবননগর প্রেস ক্লাবের সভাপতি মাহবুবুর রহমান বাবু।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জীবননগর সাংবাদিক সমিতির সভাপতি জাহিদুল ইসলাম বাবু, প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক কাজী সামসুর রহমান চঞ্চল, জীবননগর মানবিক সংগঠনের উপদেষ্টা ডা. জাহাঙ্গীর আলম বিশ্বাস।

এসময় আরও উপস্থিত ছিলেন সাংবাদিক মাজেদুর রহমান লিটন, জীবননগর মানবিক সংগঠনের সদস্য কামরুল ইসলাম বিজয়, মাহবুবুর রহমান, সোহাগ তালুকদার, সোহেল রানা প্রমুখ।

এইচ এম হাকিম বলেন, ‘রোজার ১ম দিনে জীবননগর মানবিক সংগঠনের পক্ষ থেকে আমরা ১৪০ জন সম্মানিত রোজাদারদের মাঝে ইফতার বিতরণ করেছি। পুরো রমজান মাস জুড়েই আমাদের এই কর্মসূচি অব্যাহত থাকবে। ইফতার বিতরণ কর্মসূচিতে যারা আর্থিক সহায়তা করেছেন তাদের প্রতি কৃতজ্ঞতা জানাচ্ছি।’

উল্লেখ্য, ‘মানুষ মানুষের জন্য, জীবন জীবনের জন্য’ স্লোগানকে সামনে রেখে জীবননগর মানবিক সংগঠনের সদস্যরা সমাজের অবহেলিত ও অসহায় মানুষের কল্যাণের জন্য নানাবিধ কাজ করে যাচ্ছেন। ইতোপূর্বে জীবননগর উপজেলার বিভিন্ন স্থানে অসহায়-ছিন্নমূল মানুষ ও বিভিন্ন মাদরাসার এতিম শিশুদের মাঝে রান্না করা খাবার বিতরণ করে সমাজের সকল শ্রেণি-পেশার মানুষের সুনাম কুড়িয়েছে সংগঠনটি।

প্রতিবেদক: এম.এ.আর.নয়ন।

  • ফেইসবুক শেয়ার করুন
error: এই সাইটের নিউজ কপি বন্ধ !!
Website Design and Developed By Engineer BD Network