১৮ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, মঙ্গলবার

ফরিদপুরে স্কুলের শ্রেণিকক্ষে কিশোর ও তার বাবাকে নির্যাতনে যুবক গ্রেপ্তার

আপডেট: মার্চ ২৬, ২০২৩

  • ফেইসবুক শেয়ার করুন

কিশোর ও তার বাবাকে স্কুলের শ্রেণিকক্ষে আটকে নির্যাতন চালায় কয়েকজন যুবক-যুবতী।

অনলাইন ডেস্ক:: ফরিদপুরের মধুখালী উপজেলায় স্কুলের শ্রেণিকক্ষে আটকে এক কিশোর ও তার বাবাকে অমানবিক নির্যাতনে জড়িত থাকার অভিযোগে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ।

রোববার সকালে মধুখালী থানার ওসি মো. শহিদুল ইসলাম জানান, গত ১৭ মার্চ দ্বিতীয় শ্রেণিতে পড়ুয়া এক শিশুকে ধর্ষণের অভিযোগ তুলে ১৫ বছর বয়সী ওই কিশোর ও তার বাবাকে নির্যাতন করা হয়। এই ঘটনার ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়েছে।নির্যাতনের ঘটনায় জড়িত থাকার অভিযোগে মো. কুতুবউদ্দিন (২৫) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। বাকিদের গ্রেপ্তারে অভিযান চলছে।

কিশোর ও বাবাকে নির্যাতনের অভিযোগে ২০ মার্চ মধুখালী থানায় একটি মামলা দায়ের করা হয়েছে বলেও জানান ‍ওসি।জানা যায়, নির্যাতনের শিকার ওই কিশোর ও তার বাবা আলাদা জুট মিলে শ্রমিকের কাজ করেন। তারা উপজেলার রায়পুর ইউনিয়নে একটি ভাড়া বাসায় থাকেন। কিশোরের মা প্রবাসী ও সৎ বোন দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থী।

বাবা-ছেলে মিলে দ্বিতীয় শ্রেণির ওই শিক্ষার্থীকে যৌন নির্যাতন করেছেন এমন অভিযোগের সূত্র ধরে ১৭ মার্চ তাদের আটক করে কয়েকজন যুবক ও যুবতী। তারা স্কুলের শ্রেণিকক্ষে আটকে রেখে বাবা-ছেলের ওপর মধ্যযুগীয় কায়দায় অমানবিক নির্যাতন চালায়।সেই নির্যাতনের ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হলে প্রতিবাদের ঝড় উঠে। নির্যাতনকারীদের দ্রুত আইনের আওতায় এনে বিচারের দাবি তোলা হয়।

এ ব্যাপারে মধুখালী উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার মো. সিরাজুল ইসলাম বলেন, “শীঘ্রই এ ব্যাপারে একটি তদন্ত কমিটি গঠন করা হবে। এ ঘটনায় ওই স্কুলের ম্যানেজিং কমিটির সদস্য ও শিক্ষকরা জড়িত আছে কি-না সেটাও খতিয়ে দেখা হবে।এ ব্যাপারে দ্রুত ব্যবস্থা নিতে ফরিদপুরের পুলিশ সুপারের (এসপি) সঙ্গেও কথা বলেছেন বলে জানান এই কর্মকর্তা।

  • ফেইসবুক শেয়ার করুন
error: এই সাইটের নিউজ কপি বন্ধ !!
Website Design and Developed By Engineer BD Network