১৫ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, সোমবার

বিরোধী শক্তি ক্ষমতায় আসার নিশ্চয়তা ছাড়া নির্বাচনে আসতে চায় না

আপডেট: এপ্রিল ২৯, ২০২৩

  • ফেইসবুক শেয়ার করুন

নুরুল্লাহ ভূইয়া, চরফ্যাসন (ভোলা):
শিক্ষা মন্ত্রী ডাঃ দিপু মনি এমপি বলেছেন, আজ যারা গণতন্ত্র নিয়ে কান্নাকাটি করে তারা বঙ্গবন্ধুকে হত্যার পরে প্রতি রাতে কারফিউ দিয়ে দেশ চালিয়েছে। আজ বিএনপি জামায়াত গণতন্ত্রের কথা বলে মানবাধিকারের কথা বলে অথচ ২১ বছর বঙ্গবন্ধু হত্যার বিচারের পথ কালো আইন দ্বারা বন্ধ করা হয়েছিলো, আওয়ামী লীগ নেতাকর্মীদের হত্যা নির্যাতন করা হয়েছিলো, তখন কোথায় ছিলো গণতন্ত্র, কোথায় ছিলো মানবাধিকার? তিনি আরো বলেন, আওয়ামী লীগ বিরোধী শক্তি ক্ষমতায় আসার নিশ্চয়তা ছাড়া নির্বাচনে আসতে চায় না । মূলত সাংবিধানিকভাবে জনগনের ভোট ছাড়া ক্ষমতায় যাওয়ার সুযোগ নেই।
তিনি গতকাল (২৯ এপ্রিল) চরফ্যাসনের দক্ষিণ আইচা অধ্যক্ষ নজরুল ইসলাম কলেজের একাডেমিক ভবন উদ্বোধন শেষে কলেজ মাঠে এক সুধী সমাবেশে এ কথা বলেন।
কলেজ অধ্যক্ষ আবুল হাসেম মহাজনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন স্থানীয় সাংসদ আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব, জাতীয় বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. মশিউর রহমান।
অনুষ্ঠান সঞ্চালনা করেন চরফ্যাসন পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যক্ষ মনির আহমেদ শুভ্র।
এর আগে তিনি সকাল ১০ টায় হেলিকপ্টার যোগে চরফ্যাসন পৌছে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পার্ঘ্য অর্পণ করেন এবং ভোলা-৪ আসনের সাংসদ আবদুল্লাহ আল ইসলাম জ্যাকবের করা রেকর্ড উন্নয়নের কিছু স্থাপনা ঘুরে দেখে অভিভূত হন। এ ছাড়াও উপজেলার বিভিন্ন স্থানে হাজারো মানুষের উপস্থিতিতে কয়েকটি পথ সভায় বক্তব্য দেন ডাঃ দীপু মনি এমপি ।

  • ফেইসবুক শেয়ার করুন
error: এই সাইটের নিউজ কপি বন্ধ !!
Website Design and Developed By Engineer BD Network