১৮ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, মঙ্গলবার

জিল্লুর রহমান জেলায় শ্রেষ্ঠ প্রধান শিক্ষক

আপডেট: মে ২৪, ২০২৩

  • ফেইসবুক শেয়ার করুন

নুরুল্লাহ ভূইয়া, চরফ্যাসন (ভোলা) থেকে : চরফ্যাসন উপজেলার চরফ্যাসন টাউন মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ জিল্লুর রহমান ভোলা জেলার শ্রেষ্ঠ প্রধান শিক্ষক-২০২৩ নির্বাচিত হয়েছেন। জেলা শিক্ষা অফিসের বরাত দিয়ে চরফ্যাসন মাধ্যমিক শিক্ষা অফিস থেকে এমন তথ্য নিশ্চিত করা হয়েছে।
জানা যায়, মোঃ জিল্লুর রহমান ১৯৭৬ সালের ০১ ফেব্রুয়ারি ভোলা জেলার চরফ্যাসন উপজেলার ওমরপুর ইউনিয়নে জন্ম গ্রহণ করেন। তিনি ১৯৯৯ সালের ১ আগস্ট চরফ্যাসন কুচিয়ামোড়া ফাজিল মাদ্রাসায় সহকারী শিক্ষক হিসেবে কর্ম জীবন শুরু করেন।
পরবর্তীতে ২০১৩ সালে ০৬ অক্টোবর এয়াকুব মাধ্যমিক বিদ্যালয়ে প্রধান শিক্ষক হিসেবে যোগদান করেন। তারপর তিনি ২০২০ সালের ১ নভেম্বর চরফ্যাসন টাউন মাধ্যমিক বিদ্যালয়ে প্রধান শিক্ষক হিসেবে যোগদান করেন। জাতীয় শিক্ষা সপ্তাহ ২০২৩ এ উপজেলা পর্যায় এবং ভোলা জেলা পর্যায়ে শ্রেষ্ঠ হয়ে এখন বিভাগীয় পর্যায়ে লড়ছেন। তাঁর বিদ্যালয় কেন্দ্রিক সৃজনশীল কর্মকাণ্ডের জন্য তিনি সকল পর্যায়ে প্রশংসা কুড়িয়েছেন। তিনি একজন দক্ষ ও মেধাবী প্রতিষ্ঠান প্রধান হিসেবে পরিচিত। মোঃ জিল্লুর রহমান ২০২২ সালে চরফ্যাসন উপজেলা ও ভোলা জেলা পর্যায়ে শ্রেষ্ঠ প্রধান শিক্ষক হিসেবে মনোনীত হয়েছিলেন। তিনি যে দুইটি প্রতিষ্ঠানে প্রধান শিক্ষকের দায়িত্ব পালন করেছেন উক্ত প্রতিষ্ঠান গুলোকে আমূল পরিবর্তন করে দিয়েছেন।

  • ফেইসবুক শেয়ার করুন
error: এই সাইটের নিউজ কপি বন্ধ !!
Website Design and Developed By Engineer BD Network