২৫শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

পাত্রী পছন্দ না হওয়ার পাত্রের দুলাভাইকে পিটিয়ে হত্যা

আপডেট: এপ্রিল ১৩, ২০২৪

  • ফেইসবুক শেয়ার করুন

অনলাইন ডেস্ক:: বাগেরহাটের মোল্লাহাটে বিয়ের জন্য মেয়ে দেখতে এসে পছন্দ হয়নি বরপক্ষের। পরে তারা ফিরে যাওয়ার সময় কনে পক্ষের লোকজন তাদের ওপর হামলায় চালায়। এতে ছেলের দুলাভাই আজিজুল হক মোল্লা নিহত হয়েছেন।

শুক্রবার (১২ এপ্রিল) সন্ধ্যায় উপজেলার চুল খোলা ইউনিয়নের আংড়া গ্রামে এ ঘটনা ঘটে। নিহত আজিজুল খুলনা জেলার তেরখাদা উপজেলার ইছামতি গ্রামের শাহাদাত হোসেন মোল্লার ছেলে।জানা গেছে, ফেসবুকে চার মাস প্রেমের পর চুনখোলা ইউনিয়নের আংড়া গ্রামের শাহাদত মুন্সির মেয়ের সঙ্গে একই উপজেলার গাংনী গ্রামের মো. গাজীর ছেলে হাফিজুর রহমানের বিয়ে ঠিক হয়। শুক্রবার সন্ধ্যায় বিয়ের দিন ধার্য ছিল। কেউ কাউকে না দেখেই প্রেমিকসহ বরপক্ষ বিয়ের জন্য এসেছিল চুনখোলা ইউনিয়নের আংড়া গ্রামের শাহাদত মুন্সির বাড়িতে। পরে প্রেমিকাকে সরাসরি দেখে পছন্দ না হওয়ায় বরপক্ষের সবাই চলে যেতে থাকে।

ওই সময় কনেপক্ষের আত্মীয়-স্বজনের সঙ্গে বরপক্ষের লোকজনের কথা কাটাকাটি হয়। একপর্যায়ে বিয়ের আসরেই কনেপক্ষের ১০-১২ জন বর হাফিজুর রহমানের দুলাভাই আজিজুল হক মোল্লাকে মারধর করে। এ সময় গুরুতর আহত অবস্থায় আজিজুল হককে উদ্ধার করে মোল্লাহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে মৃত ঘোষণা করেন চিকিৎসক।মোল্লাহাট থানার ওসি এস এম আশরাফুল আলম জানান, এরই মধ্যেই ঘটনাস্থল পরিদর্শন করছে পুলিশ। ঘটনার সঙ্গে জড়িতদের আটকের চেষ্টা চলছে।

  • ফেইসবুক শেয়ার করুন
error: এই সাইটের নিউজ কপি বন্ধ !!
Website Design and Developed By Engineer BD Network