৪ঠা জুন, ২০২০ ইং, বৃহস্পতিবার

শিরোনাম
মুলাদীতে স্বাক্ষরজাল করে ছাত্রলীগের কমিটির প্রকাশ করায় সভাপতি’র থানায় মামলা দায়ের বরিশালে মসজিদের ইমামকে জুতার মালা পরিয়ে লাঞ্ছনা, ভিডিও ভাইরাল বিশ্বব্যাপী করোনায় মৃত্যু ৩ লাখ ৮৮ হাজার ছুঁইছুঁই, আক্রান্ত ৬৫ লাখ ৬৭ হাজার করোনার ভয়াবহতা এড়াতে করোনাজয়ী ডা.মনিরুজ্জামানের কিছু পরামর্শ রোগীর সেবা দিতে গিয়ে করোনায় আক্রান্ত পটুয়াখালীর কৃতি সন্তান ডা. আরাফাত বরিশালে জ্বর, সর্দি, কাশি নিয়ে দুজনের মৃত্যু বরিশালে নতুন তালিকাভূক্ত ৮৮ মুক্তিযোদ্ধা গৌরনদীতে করোনা উপসর্গ নিয়ে গার্মেন্টসকর্মীর মৃত্যু, সৎকার করলেন ইউপি চেয়ারম্যান করোনাভাইরাস: জনগণ ও জনপ্রতিনিধিদের প্রধানমন্ত্রীর পাঁচ নির্দেশনা

করোনার ছোবলে এবার চলে গেলেন এসআই মোশাররফ

আপডেট: মে ২৩, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন

অনলাইন ডেস্ক:: জনগণের নিরাপত্তা নিশ্চিত করতে গিয়ে করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মৃত্যুর মিছিলে যুক্ত হলেন পুলিশের ১২তম সদস্য। তার নাম এসআই মোশাররফ হোসেন। তিনি রাজশাহী রেঞ্জ রিজার্ভ ফোর্স বা আরআরএফে (এসআই-সশস্ত্র) কর্মরত ছিলেন।

শুক্রবার রাত ১১টায় রাজশাহীর খ্রিস্টান মিশন হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় চিরবিদায় নেন পঞ্চাশোর্ধ্ব এই বীর পুলিশ সদস্য।

ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) মুখপাত্র ডিএমপি নিউজ বিষয়টি নিশ্চিত করেছে।

ডিএমপি জানায়, বৃহস্পতিবার তার করোনা পজিটিভ শনাক্ত হয়। শুক্রবার তিনি পুলিশ লাইন হাসপাতাল ও পরে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল চিকিৎসকের শরণাপন্ন হন। এরপর তাকে রাজশাহীর খ্রিস্টান হাসপাতালের আইসোলেশন সেন্টারে ভর্তি করা হয়। রাত ১১টার দিকে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।মোশাররফ হোসেনের গ্রামের বাড়ি পাবনায়। রাজশাহী শহরে তিনি ভাড়া থাকতেন। তার মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করে তার বিদেহী আত্মার শান্তি কামনা করেছে ডিএমপি।

  • ফেইসবুক শেয়ার করুন
Website Design and Developed By Engineer BD Network