২৭শে মে, ২০২০ ইং, বৃহস্পতিবার

চরফ্যাশনে এমপি জ্যাকবের পক্ষ থেকে চেয়ারম্যানের ঈদ উপহার

আপডেট: মে ২৩, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন

এম লোকমান হোসেন: ভোলার চরফ্যাশন উপজেলার নুরাবাদ ইউনিয়নে যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কিত সংসদিয় স্থায়ী কমিটির সভাপতি আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপির পক্ষ থেকে ইউপি চেয়ারম্যান আলহাজ্জ মো. আনোয়ার হোসেনের ঈদ উপহার ও নগদ আর্থিক সহায়তা প্রদাণ করা হয়। শনিবার (২৩মে) উপজেলার দুলারহাট স্কুল মাঠে বেলা ১টায় নুরাবাদ ইউনিয়নের এক হাজার হত দরিদ্র ও অসহায় পরিবারের মাঝে নগদ আর্থিক সহায়তা ও ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়।

এসময় সংক্ষিপ্ত বক্তব্যে ইউপি চেয়ারম্যান আনোয়ার হোসেন বলেন, চরফ্যাশন ও মনপুরার গণ মানুষের বন্ধু ভোলা-৪ আসনের সংসদ সদস্য আবদুল্লাহ আল ইসলাম জ্যাকবের নেতৃত্বে এ জনপদ আজ উন্নয়নের দিক থেকে এগিয়ে আছে।এ অঞ্চলে তিনি স্কুল কলেজ মসজিদ মাদ্রাসা,মন্দিরের উন্নয়নসহ খেটে খাওয়া মজলুম মানুষের সুখে দুঃখে পাশে ছিলেন। নুরাবাদ ইউনিয়নের জনগণ অক্লান্ত পরিশ্রমের মাধ্যমে আমাকে ভোট দিয়ে এই ইউনিয়নের চেয়ারম্যান বানিয়েছে। আমি তাদের পাশে চেয়ারম্যান হওয়ার আগেও ছিলাম, চেয়ারম্যান হয়েও আছি ভবিষ্যতেও এই ইউনিয়নের মানুষের পাশে থাকবো।

তিনি আরও বলেন, সামাজিক দূরত্ব বজায় রেখে চলাচল করলে ভাইরাস থেকে মুক্ত থাকা যাবে। আর তাই বিচলিত না হয়ে আল্লাহকে স্মরণ করে সচেতনভাবে চলাচল করতে হবে। ঈদ উপহার বিতরণে উপস্থিত ছিলেন, চরফ্যাশন সরকারি কলেজের অধ্যক্ষ কয়সর আহমেদ দুলাল,চরফ্যাশন প্রেস ক্লাব সভাপতি ও কুকরি-মুকরি ইউপি চেয়ারম্যান আবুল হাসেম মহাজন, প্রেস ক্লাব সাধারণ সম্পাদক ও নিলিমা জ্যাকব মহাবিদ্যালয়ের অধ্যক্ষ মনির আহমেদ শুভ্র, নুরাবাদ আওয়ামীলীগ সভাপতি শাহাবুদ্দিন মাস্টার প্রমুখ।

  • ফেইসবুক শেয়ার করুন
Website Design and Developed By Engineer BD Network