১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

শেখ হাসিনার কর্মিরা সকল দূর্যোগে মানুষের পাশে: এমপি জ্যাকব

আপডেট: মে ২৮, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন

 

এম আবু সিদ্দিক চরফ্যাশন (ভোলা) প্রতিনিধি।। যুব ও ক্রীড়া মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্হায়ী কমিটির চেয়ারম্যান,ভোলা-৪ আসনের সংসদ সদস্য আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব বলেছেন, সকল দূর্যোগে জননেত্রী শেখ হাসিনার কর্মীরাই মানুষের পাশে।
তিনি ভোলার চরফ্যাশনে ঘূর্ণীঝড় আমফানে নিহত পরিবারে অর্থিক সহায়তা প্রদানকালে এসব কথা বলেন।
এমপি জ্যাকব বলেন, করোনা মহামারির দূর্যোগে বিশ্বের অন্যান্য দেশের তুলনায় বাংলাদেশের অবস্হা অনেক ভাল। প্রধানমন্ত্রীর কঠোর পদক্ষেপের কারনে মহামারী দূর্যোগ মোকাবেলায় জনসাধারনের সচেতনতার কারনেই সন্ভব হয়েয়ে।
উন্নয়নের চাকা সচল রাখতে স্বাস্হ্যবিধি মেনে আগামী রবিবার থেকে সীমিতভাবে দোকানপাট গণপরিবহন নৌযান উড়োজাহাজ চালুর সিন্ধান্ত নিয়েছে সরকার।এই সিদ্ধান্ত ইতিবাচক।
তিনি তার নির্বাচনী এলাকায় ৫দিনের সফরে ঈঁদোত্তর ভোলার চরফ্যাশনে ২১ ইউনিয়নে শাররিক দূরত্ব বজায় রেখে পবিত্র ঈদুল ফিতরে হতদরিদ্র ৬ হাজার মানুষকে ঈঁদ উপহার তুলে দেন।এছাড়াও ঘূর্নীঝড়ে নিহত চর মানিকায় সিদ্দিক ফকির ও এওয়াজপুর গ্রামের ইয়ানুর বেগমের পরিবারকে অনুদান তুলে দেন।
এসময়ে তিনি তাঁর নির্বাচনী এলাকার অসহায় দরিদ্র মানুষের সার্বিক খোঁজখবর নেন।
তিনি বলেন,করোনা বিস্তার ও সংক্রমণরোধে সরকারের স্বাস্হ্য ও সকল নির্দেশনা মেনে মহামারি করোনা ভয়কে মনোবল দিয়ে জয় করতে হবে।
এসময়ে তার সাথে উপস্হিত ছিলেন উপজেলা চেয়ারম্যান জয়নাল আবেদিন আখন,উপজেলা আওয়ামীলীগের সম্পাদক নুরুল ইসরাম ভিপি,পৌর মেয়র বাদল কৃষ দেবনাথ, আওয়ামীলীলীগের সম্পাদক অধ্যক্ষ মনির আহমেদ শুভ্র,উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক এনায়েত উল্লাহ সবুজ,
এস এম মোরশেদ,আবদুর রব মিয়া, অধ্যক্ষআহম্মদ উল্লাহ,মাহাবুবুল আলম খোকন।

  • ফেইসবুক শেয়ার করুন
error: এই সাইটের নিউজ কপি বন্ধ !!
Website Design and Developed By Engineer BD Network