১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

আমতলীতে বজ্রপাতে আলীম পরীক্ষার্থী নিহত

আপডেট: মে ৩১, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন

জিয়া উদ্দিন সিদ্দিকী, আমতলী (বরগুনা) প্রতিনিধি
বরগুনার আমতলী উপজেলার কুকুয়া ইউনিয়নের চুনাখালী গ্রামে বজ্রপাতে বাইজিদ আহম্মেদ সোহাগ (২২) নামে এক আলিম পরীক্ষার্থী নিহত হয়েছে। বজ্রবৃষ্টির মধ্যে সে বিলে গরু আনতে গিয়ে বজ্রপাতের শিকার হন।

আজ (রবিবার) দুপুর ১টার দিকে ওই এলাকায় প্রচন্ড বজ্রবৃষ্টি হচ্ছিল। বজ্রবৃষ্টির মধ্যে ঘাস খেতে থাকা তাদের পালিত গরু আনতে বিলে যায়। পথিমধ্যে সে বজ্রপাতের শিকার হয়ে মৃত্যুবরণ করেন। নিহত সোহাগ উপজেলার কুকুয়া ইউনিয়নের চুনাখালী গ্রামের নিসু হাওলাদারের পুত্র। তার এ বছর আমতলী বন্দর হোসাইনিয়া সিনিয়র ফাজিল (ডিগ্রী) মাদ্রাসা থেকে আমিল পরীক্ষা দেওয়ার কথা ছিল।

স্থাণীয় ইউপি সদস্য মোঃ আবু জাফর মিয়া জানান, ঘটনার সময় সোহাগ বিলে বাঁধা তাদের পালিত গরু আনতে যায়। তাদের গরুর কাছাকাছি যাওয়ার পূর্বেই বজ্রপাতের শিকার হয়ে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। এ সময় তার কাছাকাছি থাকা আব্দুল মন্নানের পালিত একটি গাভিন গরুও বজ্রপাতে মারা যায়।

আমতলী থানার অফিসার ইনচার্জ মোঃ শাহআলম হাওলাদার জানান, ঘটনা শুনে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। পরবর্তীতে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।উপজেলা নির্বাহী অফিসার মনিরা পারভীন বলেন, বজ্রপাতে নিহত পরিবারকে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে সহায়তা প্রদান করা হবে।

 

  • ফেইসবুক শেয়ার করুন
error: এই সাইটের নিউজ কপি বন্ধ !!
Website Design and Developed By Engineer BD Network