২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

সাংবাদিক মুজাক্কির হত্যার প্রতিবাদে চরফ্যাসনে প্রতিবাদ সমাবেশ

আপডেট: ফেব্রুয়ারি ২৩, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

নুরুল্লাহ ভূইয়া ,চরফ্যাসন (ভোলা) থেকে:নোয়াখালীর কোম্পানীগঞ্জে গুলিকরে সাংবাদিক বোরহান উদ্দিন মুজাক্কির হত্যার প্রতিবাদে ও হত্যাকারীদের দ্রুত গ্রেফতার করে দৃষ্টান্ত মূলক বিচারের দাবীতে মঙ্গলবার (২৩ ফেব্রুয়ারি) সকাল ১১ টায় চরফ্যাসন প্রেসক্লাব এর উদ্যোগে পৌর শহরে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে ।

মানববন্ধনে উপস্থিত ছিলেন চরফ্যাসনের প্রেসক্লাব সভাপতি অধ্যক্ষ আবুল হাসেম মহাজন ও সাধারণ সম্পাদক অধ্যক্ষ মনির আহমেদ শুভ্র, সাবেক সদস্য সচিব ও বঙ্গবন্ধু শিশু কিশোর মেলার কেন্দ্রীয় সাধারন সম্পাদক ইয়াছিন মোহাম্মদ, প্রেসক্লাব সহ সভাপতি ও সাংবাদিক কল্যান তহবিলের সভাপতি ইয়াছিন আরাফাত, সাধারন সম্পাদক এম আমির হোসেন,চরফ্যাসন প্রেসক্লাবের যুগ্ম সাধারন সম্পাদক জামাল মোল্লা, নোমান সিকদার, ইত্তেফাক সংবাদদাতা মিজান নয়ন, মানবজমিন প্রতিনিধি শাহাবুদ্দিন সিকদার, যায়যায়দিন এর প্রতিনিধি মাইনউদ্দীন জমাদার, বার্তাবাজার এর প্রতিনিধি আরিফ হোসেন, সংবাদ প্রতিদিন প্রতিনিধি নুরুল্লাহ ভুইয়া, ভোরের কাগজ প্রতিনিধি সোহেব চৌধুরী প্রমুখ।

মানববন্ধনে চরফ্যাসন প্রেসক্লাব সাধারণ সম্পাদক অধ্যক্ষ মনির আহমেদ শুভ্র দোষীদের দৃষ্টান্ত মূলক শাস্তি এবং সাংবাদিকদের নিরাপত্তা নিশ্চিতের দাবি জানিয়েছেন।
উল্লেখ্য, ১৯ ফেব্রুয়ারী নোয়াখালীর কোম্পানীগঞ্জে দুই গ্রুপের সংঘর্ষের ভিডিওধারণকালে হামলাকারীরা তাকে ধরে নিয়ে প্রকাশ্যে গুলি করে। তিনদিন মৃত্যুর সাথে পাঞ্জা লড়ে ২১ ফেব্রুয়ারী রাতে মৃত্যুবরণ করেন সাংবাদিক মুজাক্কির।

  • ফেইসবুক শেয়ার করুন
error: এই সাইটের নিউজ কপি বন্ধ !!
Website Design and Developed By Engineer BD Network