১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

জাতি গঠনে যুবকদের আদর্শবান হতে হবে: চরমোনাই পীর

আপডেট: ফেব্রুয়ারি ২৫, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

নিজস্ব প্রতিবেদক : চরমোনাই পীর মুফতি সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম বলেছেন, দেশের যে কোনো বড় ধরনের পরিবর্তনে যুবসমাজের ভূমিকা অগ্রগামী। তাই জাতি গঠনে যুবকদের ভালো চরিত্রের অধিকারী হতে হবে। যুবসমাজ যদি আদর্শবান হয় তবে সমাজের সব অনাচার-অনিয়মের মূলোৎপাটন হওয়া সময়ের ব্যাপার।বুধবার জোহরের নামাজের পর চরমোনাইর ৩ দিনব্যাপী বাৎসরিক মাহফিলের উদ্বোধনী বয়ানে তিনি এসব কথা বলেন।

চরমোনাই পীর বলেন, এ মাহফিল দুনিয়াবি উদ্দেশ্যে নয় বরং পথভোলা মানুষকে আল্লাহর সঙ্গে পরিচয় করিয়ে দেয়ার জন্য। সুতরাং এখানে দুনিয়াবির কোনো উদ্দেশ্যসাধনের জন্য আসার প্রয়োজন নেই।

বরিশালের কীর্তনখোলা নদীর তীরবর্তী চরমোনাই ইউনিয়নের বিস্তৃত মাহফিল জনসমুদ্রে রূপ নিয়েছে। উদ্বোধনী বয়ানের সময় এলাকার বিভিন্ন বাগান, পুকুরপার ও বসতবাড়ির উঠানে অবস্থান করছেন মুসল্লিরা। তাদের নিরাপত্তায় বরিশাল মেট্রোপলিটন পুলিশের পক্ষ থেকে বিশেষ টিম মোতায়েন করা হয়েছে। এছাড়াও শৃঙ্খলা রক্ষার্থে বাংলাদেশ মুজাহিদ কমিটির পরিচালনায় বিশাল স্বেচ্ছাসেবক বাহিনী এবং নিরাপত্তা বাহিনী নিয়োজিত রয়েছে।উল্লেখ্য, শনিবার সকাল ৮টায় আখেরি মোনাজাতের মধ্য দিয়ে চরমোনাইর তিন দিনব্যাপী মাহফিল শেষ হবে।

  • ফেইসবুক শেয়ার করুন
error: এই সাইটের নিউজ কপি বন্ধ !!
Website Design and Developed By Engineer BD Network