২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

বাকেরগঞ্জের চরামদ্দি মাথায় গরম আলকাতরা দেয়ার পর এবার সেই কৃষককে কুপিয়েছে সন্ত্রাসীরা !

আপডেট: ফেব্রুয়ারি ২৫, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন
স্টাফ রিপোর্টার:
বাকেরগঞ্জের চরামদ্দি ইউনিয়নের কালিদাশিয়া গ্রামে এক কৃষককে মাথা ন্যাড়া করে গরম আলকাতরা মাখানোর পর এবার তাকে এলোপাতারি কুপিয়েছে সন্ত্রাসীরা। হতভাগা ঐ কৃষকের নাম মোঃ ইউসুফ। তাকে মুমুর্ষ অবস্থায় তাকে বুধবার (২৪ ফেব্রুয়ারী) রাতে শেবাচিম হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার দুই হাত, কোমর, রান, হাটু ও দুই পায়ে অনেকগুলো কোপের চিহ্ন দেখা গেছে। অতিরিক্ত রক্তক্ষরণে চেহারা স্যাতস্যাতে হয়ে গেছে। তার অবস্থা আশংকাজনক বলে জানিয়েছে শেবাচিমের কর্তব্যরত চিকিৎসক ।
আহত ও তার স্বজনরা জানান, বুধবার সন্ধ্যার দিকে কালিদাশিয়া বাজারে পূর্ব পরিকল্পিতভাবে ওৎ পেতে ছিলে সন্ত্রাসী মাসুদ ও তার সাঙ্গপাঙ্গরা। ইউসুফকে পেয়েই রামদা দিয়ে এলোপাতারী কোপানো শুরু করে মাসুদ। তার সাথে থাকা আরো দুজন এতে অংশ নেয়। ইউসুফের ডাকচিৎকারে এলাকাবাসী এগিয়ে এলেও প্রথমে মাসুদের ভয়ে কেউ কাছে যায়নি। পরে ইউসুফকে মৃত ভেবে ফেলে রেখে চলে যায় সন্ত্রাসীরা। এরপর তাকে দ্রুত শেবাচিম হাসাপাতালে এনে ভর্তি করলে সার্জারী ওয়ার্ডে তাৎক্ষনিক ওটি শেষে অর্থপেডিক ওয়ার্ডে স্থানান্তর করা হয়। অবস্থা অবনতি হলে ঢাকা নেয়া লাগতে পারে বলে আভাস দিয়েছে চিকিৎসকরা।
এর আগে গতবছরের ১৪ জুন ইউসুফকে মাথা ন্যাড়া করে গরম আলকাতরা মেখে দিয়েছিল সন্ত্রাসী মাসুদ বাহিনী। সে ঘটনায় সারাদেশ তোলপাড় হলে ঐ মামলায় গ্রেফতার হয় মাসুদ। জামিনে বেড়িয়ে প্রতিশোধ নিতে আবারো এই কান্ড ঘটালো সে।
বাকেরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলাউদ্দিন মিলন বলেন, আমরা ঘটনাটি শুনেছি। সন্ত্রাসী মাসুদকে ধরতে ইতোমধ্যে অভিযান শুরু করেছি। অপরাধী যেই হোক কোন ছাড় দেওয়া হবেনা। তবে এখনো থানায় কেউ লিখিত অভিযোগ জানায়নি।
জানা গেছে, চরামদ্দি ইউনিয়নের কালিদাসিয়া গ্রামের একটি মসজিদের প্রধান দরজা খোলা রাখাকে কেন্দ্র করে গত বছর স্থানীয় প্রভাবশালী হোসেন আলী মাস্টারের সঙ্গে মুসল্লিদের বিরোধ চলছিলো। এই নিয়ে হোসেন আলীর সঙ্গে ভিকটিমসহ অন্যান্য মুসল্লিদের বাকবিতণ্ডা হয়। এর জের ধরে বৃহস্পতিবার (১৪ জুন’২০২০) মসজিদ সংলগ্ন একটি চায়ের দোকানের সামনে স্থানীয় হাসেম আলী মাস্টারের ছেলে মাসুদ আলী এবং দেলোয়ার হোসেনের নেতৃত্বে ৭ থেকে ৮জন মিলে কৃষক ইউসুফকে মারধর করে। একপর্যায়ে মাথা ন্যাড়া করে ভিকটিমের মাথায় গরম আলকাতরা দেয় তারা।
  • ফেইসবুক শেয়ার করুন
error: এই সাইটের নিউজ কপি বন্ধ !!
Website Design and Developed By Engineer BD Network