২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

চরমোনাই মাহফিল থেকে ফেরার পথে মুসল্লিদের ট্রলারডুবি

আপডেট: ফেব্রুয়ারি ২৭, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

নিজস্ব প্রতিবেদক ::  বরিশালে চরমোনাই দরবার শরিফের তিন দিনব্যাপী বার্ষিক ওয়াজ মাহফিল শেষে ফেরার পথে কীর্তনখোলা নদীতে মুসল্লিদের নিয়ে একটি ট্রলারডুবির ঘটনা ঘটেছে।

শনিবার (২৭ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ১০টার দিকে এ ঘটনা ঘটে। তবে কোনো হতাহত বা নিখোঁজের খবর পাওয়া যায়নি। চরমোনাই মাহফিলে নিরাপত্তার দায়িত্বে নিয়োজিত সদর নৌ-থানা পুলিশের উপপরিদর্শক (এসআই) মো. জয়নাল এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, মাহফিল শেষে চরমোনাই ঘাট থেকে সকাল সাড়ে ১০টার দিকে ৪০ থেকে ৪২ জন মুসল্লি একটি কাঠের তৈরি ইঞ্জিন চালিত ট্রলারে করে বরিশাল নগরীর উদ্দেশে রওনা হন। কিছুটা দূরে গেলে আরেকটি স্টিল বডির ট্রলার ওই ট্রলারটিকে ধাক্কা দেয়। এতে কাঠের তৈরি ট্রলারটির তলা ফেটে তলিয়ে যায়। এ সময় ঘাটে থাকা অন্য ট্রলার ও নৌকা তাদের উদ্ধারে এগিয়ে যায়।

এসআই জয়নাল আরও জানান, ট্রলার ডুবির ঘটনায় কোন হতাহতের ঘটনা ঘটেনি। ওই ট্রলারে থাকা সব যাত্রীকে পুলিশ ও স্থানীয়রা উদ্ধার করেছে। তারা সবাই সুস্থ আছেন।

এর আগে, শনিবার সকালে আখেরি মোনাজাতের মাধ্যমে শেষ হয়েছে বরিশালের কীর্তনখোলা নদীর তীরে অবস্থিত চরমোনাইর ঐতিহ্যবাহী দ্বীনি প্রতিষ্ঠান জামেয়া রশিদিয়া আহসানাবাদ মাদরাসার (ফাল্গুনের) বার্ষিক মাহফিল। এতে চরমোনাই পীর মুফতি সৈয়দ মুহাম্মাদ রেজাউল করীম ধর্মপ্রাণ মুসল্লিদের বিশাল এ গণ জমায়েতে আখেরি মোনাজাত পরিচালনা করেন।

  • ফেইসবুক শেয়ার করুন
error: এই সাইটের নিউজ কপি বন্ধ !!
Website Design and Developed By Engineer BD Network