২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

চরফ্যাসন সাংবাদিক কল্যাণ তহবিলের ৪ নতুন মুখ

আপডেট: এপ্রিল ২৬, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

নিজস্ব প্রতিবেদক।।
জাতীয় দৈনিকের সাংবাদিকদের নিয়ে গঠিত সংগঠন চরফ্যাসন সাংবাদিক কল্যাণ তহবিলের নতুন ৪ জন সদস্য নেওয়া হয়েছে। এখন সাংবাদিক সংগঠনটির মোট সদস্য সংখ্যা হলো ১৩ জন।
গতকাল (২৫ এপ্রিল ) উক্ত সাংবাদিক সংগঠনটির সভাপতি মো.ইয়াছিন আরাফাত এর সভাপতিত্বে এক সভা অনুষ্ঠিত হয়। এসময় সাধারণ সম্পাদক এম. আমির হোসেন নতুন সদস্য পদে আবেদন পত্র সহ সকল তথ্য উপাত্ত উপস্থাপন করলে উপস্থিত সদস্যগনের সর্বসম্মতিক্রমে নতুন ৪ জন সদস্যকে নির্বাচিত করা হয়। সভায় উপস্থিত ছিলেন দৈনিক ইত্তেফাক চরফ্যাসন উপজেলা প্রতিনিধি মিজান নয়ন, সংবাদ প্রতিনিধি জামাল মোল্লা,সমকাল প্রতিনিধি নোমান সিকদার, মানব জমিন প্রতিনিধি শাহাবুদ্দিন সিকদার প্রমুখ। যাচাই-বাছাই শেষে জাতীয় দৈনিক সংবাদ প্রতিদিনের চরফ্যাসন উপজেলা প্রতিনিধি নুরুল্লাহ ভূইয়া, ভোরের কাগজ প্রতিনিধি সোহেব চৌধুরী, আমার সংবাদ প্রতিনিধি নোমান চৌধুরী এবং আমার সংবাদ দক্ষিণ আইচা প্রতিনিধি সেলিম রানাকে নির্বাচিত করা হয়।
উল্লেখ্য, চরফ্যাসন সাংবাদিক কল্যাণ তহবিল প্রতিষ্ঠার পর থেকেই উপজেলার সংবাদকর্মীদের বিভিন্ন সমস্যা সমাধান ও তাদের সুখে দুঃখে পাশে থেকে আর্থ-সামাজিক কাজ করে থাকে।
এদিকে, নব নির্বাচিত ৪ সদস্যকে সাংবাদিকদের বিভিন্ন সংগঠনসহ চরফ্যাসন উপজেলার বিভিন্ন সুধী মহলের পক্ষ থেকে অভিনন্দন জানানো হয়েছে।

  • ফেইসবুক শেয়ার করুন
error: এই সাইটের নিউজ কপি বন্ধ !!
Website Design and Developed By Engineer BD Network