১৬ই সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

সাংবাদিক নুরুউল্লাহ ভূইয়ার বাবার আরোগ্য কামনায় দোয়া মুনাজাত

আপডেট: আগস্ট ২১, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

নিজস্ব প্রতিবেদক :
বাংলাদেশ অনলাইন জার্নালিষ্ট অ্যাসোসিয়েশন চরফ্যাসন শাখার যুগ্ম সম্পাদক ও চরফ্যাসন সাংবাদিক কল্যান তহবিলের সদস্য সাংবাদিক নুরু উল্লাহ ভুইয়ার বাবা মাওলানা রফিক উল্লাহ ভূইয়ার আরোগ্য মুক্তি কামনায় দোয়া মুনাজাত অনুষ্ঠিত হয়েছে। শনিবার আছরবাদ বাংলাদেশ অনলাইন জার্নালিষ্ট অ্যাসোসিয়েশন ও চরফ্যাসন সাংবাদিক কল্যান তহবিল এবং বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের যৌথ আয়োজনে এই দোয়া মোনাজাত অনুষ্টিত হয়।

সাংবাদিক কল্যান তহবিলের সাধারন সম্পাদক এম আমির হোসেনের সঞ্চালনায় আয়োজিত সভায় বক্তব্য রাখেন, চরফ্যাসন সাংবাদিক কল্যান তহবিলের সভাপতি ও বাংলাদেশ অনলাইন জার্নালিষ্ট অ্যাসোসিয়েশন চরফ্যাসন শাখার সহ সভাপতি ইয়াছিন আরাফাত, চরফ্যাসন কল্যান তহবিলের নির্বাহী সদস্য এম আবু সিদ্দিক,বাংলাদেশ অনলইন জার্নালিষ্ট অ্যাসোসিয়েশনের চরফ্যাসন উপজেলা শাখার সাধারন সম্পাদক মিজানুর রহমান নয়ন, প্রেসক্লাবের নির্বাহী সদস্য ও দিনকাল প্রতিনিধি কামাল মিয়াজিব এবং চ্যানেল ২৪ এর ভোলা জেলা প্রতিনিধি আদিল হোসেন তপু প্রমুখ।
এসময়ে উপস্থিত ছিলেন,বাংলাদেশ অনলাইন জার্নালিষ্ট অ্যাসোসিয়েশন চরফ্যাসন উপজেলা শাখার সভাপতি ও সমকাল প্রতিনিধি নোমান সিকদার, সহ সভাপতি ও কালের কন্ঠ প্রতিনিধি কামারুল সিকদার, সহ সম্পাদক ও সংগ্রাম প্রতিনিধি এম লোকমান হোসেন, সহসাধারণ সম্পাদক মানব জমিন প্রতিনিধি শাহাবুদ্দিন সিকদার, আমার সংবাদ প্রতিনিধি এম,নোমান চৌধুরী, আজকের পত্রিকার প্রতিনিধি এস আই মুকুল, দপ্তর সম্পাদক ও ভোরের কাগজ প্রতিনিধি সোহেব চৌধুরী, সদস্য দ্বীপকন্ঠ প্রতিনিধি এম সফিকুল ইসলাম ও সকালের সময় পত্রিকার প্রতিনিধি শামসুদ্দিন হাওলাদার, কোয়ালিটি টিভি প্রতিনিধি তছলিম আখনসহ অন্যান্যরা। দোয়া মোনাজাত পরিচালনা করেন বাংলাদেশ অনলাইন জার্নালিষ্ট অ্যাসোসিয়েশনের সিনিয়র সদস্য মাওলানা খোরশেদ আলম।

  • ফেইসবুক শেয়ার করুন
Website Design and Developed By Engineer BD Network