৪ঠা ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, শনিবার

উজিরপুরে পঞ্চম শ্রেনির ছাত্রীকে ধর্ষণের অভিযোগে গ্রেফতার ১

আপডেট: অক্টোবর ২৪, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

নাজমুল হক মুন্না :: বরিশালের উজিরপুর উপজেলার ওটরা ইউনিয়নের মশাং গ্রামের এক অসহায় পরিবারের পঞ্চম শ্রেনি ছাত্রীকে ধর্ষনের অভিযোগে একজনকে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল রোববার সকালে ওই ছাত্রী মা বাদী হয়ে মামলা দায়ের করেছে। মামলার পর রোববার বিকালে জল্লা ইউনিয়নের কুড়লিয়া গ্রামের আদর্শ মাছের ঘের থেকে দুই সন্তানের জনক দিপক মন্ডল(২৮) কে গ্রেফতার উজিরপুর মডেল থানার উপ- পরিদর্শক খায়রুজ্জামান সহ সঙ্গীয় ফোর্স। মামলা ও স্থানীয় সূত্রে জানা যায়, গত ১৭ অক্টোবর রাত ৯ টায় ওটরা ইউনিয়নের মশাং গ্রামের এক হতদরিদ্র পরিবারের পঞ্চম শ্রেনিতে পড়ুয়া কণ্যাকে তার নানী বাড়িতে একা পেয়ে একই বাড়ির চাচাতো মামা দিপক মন্ডল জোর পূর্বক ধর্ষন করে।

এসময় ওই ছাত্রীর ডাকচিৎকারে পাশের ঘর থেকে নানীসহ আত্মীয় স্বজনরা ছুটে আসলে দিপক পালিয়ে যায়। ওই স্কুল ছাত্রীর নানী জানান, আমার মেয়ে ও জামাই বরিশালে দিনমজুরের কাজ করে সংসার চালায়। ওই খানে নিয়ে মেয়েকে লেখাপড়া করাতে সমস্যা হওয়ায় আমার কাছে রেখে যায়। রোববার রাতে ভাত খাওয়া শেষ করে পাশের চাচতো নানীর ঘরে ঘুমাতে গেলে দিপক মন্ডল ওই ঘরে এসে জোর পূর্বক স্কুল ছাত্রীকে ধর্ষণ করে।

বিষয়টি এলাকায় জানাজানি হলে ছাত্রীর মা বাদী হয়ে একটি ধর্ষণ মামলা দায়ের করে। উজিরপুর মডেল থানার অফিসার ইনচার্জ আলী আর্শাদ জানান, ওই শিক্ষার্থীর মা অভিযোগ দেয়ার সাথে সাথে পুলিশ পাঠিয়ে অভিযুক্তকে গ্রেফতার করে জেল হাজতে প্রেরন করা হয়েছে।

  • ফেইসবুক শেয়ার করুন
Website Design and Developed By Engineer BD Network