৪ঠা ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, শনিবার

বরিশালে এসএসসি পরীক্ষা খারাপ হওয়ায় আত্মহত্যা

আপডেট: নভেম্বর ২২, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

 নিজস্ব প্রতিবেদক:

বরিশালের বাবুগঞ্জ উপজেলার দেহেরগতি ইউনিয়নে এক এসএসসি পরীক্ষার্থীর লাশ উদ্ধার করেছে পুলিশ। রবিবার সকালে তার লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে।

মুন্নি আক্তার (১৫) ওই উপজেলার ঈশ্বর নারায়ন মাধ্যমিক বিদ্যালয় থেকে এবছর মানবিক বিভাগে এসএসসি পরীক্ষায় অংশগ্রহণ করে। সে খলিল হাওলাদার ও লেবানন প্রবাসী মনোয়ারা বেগম দম্পতির মেয়ে। নানা ইঙ্গুল আলী খানের বাড়ি থেকে পরীক্ষা দিচ্ছিলো সে। ৩ বছর বয়সে বাবার সাথে মায়ের ডিভোর্স হয়ে গেলে মুন্নি নানা বাড়িতেই বড় হয়।

মুন্নির নানা ইঙ্গুল আলী খান বলেন, শনিবার রাতের খাবার খেয়ে সাড়ে ১০টার দিকে ঘুমাতে যায় মুন্নি। রবিবার সকাল সাড়ে ৫টায় ফজরের নামাজ আদায় করতে উঠে মুন্নিকে বিছানায় দেখতে না পেয়ে বাইরে খোঁজ করেন। পরে বাড়ি থেকে অদূরে একটি আম গাছের ডালের সাথে মুন্নিকে ওড়না পেঁচানো ঝুলন্ত অবস্থায় উদ্ধার করে স্বজনরা।

মন্নির মামা মো. মামুন বলেন, সে মাধবপাশা চন্দ্রদ্বীপ হাইস্কুল এন্ড কলেজ কেন্দ্রে পরীক্ষা দিচ্ছিলো। সে প্রথম পরীক্ষায় ৩০ মিনিট দেরিতে কেন্দ্রে প্রবেশ করায় সব প্রশ্নের উত্তর দিতে পারেনি। প্রথম পরীক্ষা খারাপ হওয়ায় হতাশায় মুন্নি আত্মহত্যা করতে পারে বলে সন্দেহ করছেন তারা।

বাবুগঞ্জ থানার ওসি মাহবুবুর রহমান বলেন, প্রাথমিকভাবে পরিবারের সাথে কথা বলে ধারণা করা হচ্ছে এসএসসি পরীক্ষা খারাপ হওয়ায় মুন্নি আত্মহত্যা করেছে। তবে এর বাইরে কোন ঘটনা আছে কিনা তা খতিয়ে দেখা হচ্ছে। এ ঘটনায় থানায় অপমৃত্যু মামলা হয়েছে বলে তিনি জানান।

  • ফেইসবুক শেয়ার করুন
Website Design and Developed By Engineer BD Network