২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

বরিশালে আইজিপি কাপ জাতীয় যুব কাবাডি’র আঞ্চলিক পর্বের উদ্বোধন

আপডেট: ডিসেম্বর ২২, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

নিজস্ব প্রতিবেদক: আইজিপি কাপ জাতীয় যুব কাবাডি অনূর্ধ্ব-১৯ এর বরিশাল আঞ্চলিক পর্বের উদ্বোধন হয়েছে। বুধবার সকাল ১০টায় বরিশাল জেলা পুলিশ লাইনে বিভাগীয় কমিশনার সাইফুল হাসান বাদল বেলুন-ফেস্টুন ও পায়রা উড়িয়ে এই প্রতিযোগিতার উদ্বোধন করেন।

এ সময় মেট্রো পুলিশ কমিশনার মো. শাহাবুদ্দিন খান, রেঞ্জ ডিআইজি এসএম আক্তারুজ্জামান এবং জেলা প্রশাসক জসীম উদ্দিন হায়দার সহ রেঞ্জ ও জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

বরিশালের অতিরিক্ত পুলিশ সুপার (সদর) ফরহাদ হোসেন সরদার জানান, গত নভেম্বরে আইজিপি কাপ জাতীয় যুব কাবাডি অনূর্ধ্ব-১৯ এর জেলা পর্যায়ের খেলা উদ্বোধন হয়। প্রতিটি জেলায় মহিলা ও পুরুষ দুটি করে দল প্রতিযোগীতার আঞ্চলিক পর্যায়ে খেলার যোগ্যতা অর্জন করে। বরিশাল বিভাগের ৬ জেলা এবং মাদারীপুর ও বাগেরহাটসহ মোট ৮টি জেলার মহিলা ও পুরুষের ১৬টি দলের অংশগ্রহণে বুধবার প্রতিযোগিতার আঞ্চলিক পর্বের উদ্বোধন হয়। লীগ পর্যায়ের শীর্ষ দুটি করে (মহিলা ও পুরুষ) ৪টি দল আঞ্চলিক পর্যায়ের ফাইনালে বৃহস্পতিবার মুখোমুখি হবে। ফাইনালে প্রতিদ্বন্দ্বিতাকারী মহিলা ও পুরুষ চ্যাস্পিয়ন এবং রানারআপ দল জাতীয় পর্যায়ে প্রতিযোগিতায় অংশ নেবে বলে জানান অতিরিক্ত পুলিশ সুপার ফরহাদ হোসেন সরদার। এই খেলায় যোগ্য সব শ্রেণিপেশার খেলোয়াররা অংশগ্রহণ করতে পারছে বলে তিনি জানিয়েছেন।

  • ফেইসবুক শেয়ার করুন
error: এই সাইটের নিউজ কপি বন্ধ !!
Website Design and Developed By Engineer BD Network