২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, মঙ্গলবার

বিশ্ব চ্যাম্পিয়ন হিসেবে আর্জেন্টিনার হয়ে আরো খেলতে চাই : মেসি

আপডেট: ডিসেম্বর ১৯, ২০২২

  • ফেইসবুক শেয়ার করুন

অনলাইন ডেস্ক ::অবশেষে আর্জেন্টাইন মহাতারকা লিওনেল মেসির হাতে ধরা দিল বিশ্বকাপের সোনালি ট্রফিটি। দীর্ঘ ক্যারিয়ারে এই বিশ্বকাপটা জেতাই বাকি ছিল মেসির। এবার সেই স্বপ্নও সত্যি হলো। কাতার বিশ্বকাপই মেসির শেষ বিশ্বকাপ।

তবে আর্জেন্টিনার হয়ে বিশ্বকাপের পর মেসি আর খেলবেন কিনা সেটা নিয়ে ছিল শঙ্কা। তবে মেসিভক্তদের সেই শঙ্কা উড়িয়ে দিয়েছেন মেসি নিজেই।

বিশ্বকাপ জয়ের পর মেসি বলেন, ‘এটা অবিশ্বাস্য! এটা সবচেয়ে সুন্দর জিনিস। দেখ, এটা কী! এটা সুন্দর। আমি অনেকবার এটা চেয়েছি। অবশেষে সৃষ্টিকর্তা আমাকে এটা দিয়েছেন। আমরা অনেক চেষ্টা করেছি এবং এটা জিততে পেরেছি। আমি আর অপেক্ষা করতে পারছি না, আর্জেন্টাইনরা এটার জন্য কতটা উন্মাদ হয়ে আছে। অবশ্যই বিশ্বকাপ জিতেই আমার ক্যারিয়ার শেষ করতে চেয়েছিলাম, এ ছাড়া আমি আর কিছুই চাইনি। সৃষ্টিকর্তাকে ধন্যবাদ তিনি আমাকে সব কিছু দিয়েছেন। একদম শেষ মুহূর্তে এসে এটা আমার কাছে ধরা দিল। বিশ্ব চ্যাম্পিয়ন হিসেবে আর্জেন্টিনার হয়ে আরো কয়েকটি ম্যাচ উপভোগ করতে চাই। ’

৩৫ বছর বয়সেও দুর্দান্ত খেলছেন মেসি। এবারের বিশ্বকাপে ৭ গোলের পাশাপাশি ৩টি অ্যাসিস্ট করেছেন তিনি। দ্বিতীয় রাউন্ড, কোয়ার্টার ফাইনাল, সেমিফাইনাল ও ফাইনালে হয়েছেন ম্যাচসেরা। ২০১৪ বিশ্বকাপের মতো এবারো মেসি জিতেছেন ‘গোল্ডেন বল’।

  • ফেইসবুক শেয়ার করুন
error: এই সাইটের নিউজ কপি বন্ধ !!
Website Design and Developed By Engineer BD Network