২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বুধবার

চুয়াডাঙ্গা জেলা পুলিশ আয়োজিত রচনা প্রতিযোগিতার পুরস্কার বিতরণ

আপডেট: ফেব্রুয়ারি ২৩, ২০২৩

  • ফেইসবুক শেয়ার করুন

রচনা প্রতিযোগিতায় বিজয়ী একছাত্রের হাতে পুরস্কার তুলে দিচ্ছেন পুলিশ সুপার আব্দুল্লাহ্ আল-মামুন

মহান শহিদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষ্যে চুয়াডাঙ্গা জেলা পুলিশ কর্তৃক আয়োজিত রচনা প্রতিযোগিতার বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ বৃহস্পতিবার (২৩শে ফেব্রুয়ারি) বেলা ১১টার সময় পুলিশ লাইন্স ড্রিলসেডে অনুষ্ঠিত হয়েছে। বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন চুয়াডাঙ্গা জেলার পুলিশ সুপার আব্দুল্লাহ্ আল-মামুন।

এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) আবু তারেক, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) আনিসুজ্জামান, সহকারী পুলিশ সুপার (দামুড়হুদা সার্কেল) মো. মুন্না বিশ্বাস, সকল অফিসার ইনচার্জ, ডিআইও-১, কোর্ট পুলিশ পরিদর্শক, আরআই, আরওআই, টিআই, ক্যাম্প ইনচার্জগণ, আগত স্কুল-কলেজের ছাত্র-ছাত্রীবৃন্দ, সুশীল সমাজের নাগরিকবৃন্দ, ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দসহ চুয়াডাঙ্গা জেলা পুলিশের সকল পর্যায়ের অফিসার ও ফোর্সবৃন্দ।

উল্লেখ্য, ২১শে ফেব্রুয়ারি মহান শহিদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস ২০২৩ উপলক্ষ্যে চুয়াডাঙ্গা জেলা পুলিশ কর্তৃক আয়োজিত রচনা প্রতিযোগিতায় তিনটি গ্রুপে জেলার বিভিন্ন স্কুল-কলেজ থেকে সর্বমোট ৬০৮ জন ছাত্র-ছাত্রী স্বহস্তে লিখিত রচনা জমা দেন। তাদের মধ্যে থেকে ক, খ ও গ গ্রুপে শ্রেষ্ঠত্ব অর্জনকারী ১৮ জনের হাতে ক্রেস্ট, সার্টিফিকেট ও নগদ অর্থ পুরস্কার হিসেবে তুলে দেওয়া হয়।

প্রতিবেদক: এম.এ.আর.নয়ন।

  • ফেইসবুক শেয়ার করুন
error: এই সাইটের নিউজ কপি বন্ধ !!
Website Design and Developed By Engineer BD Network