১৫ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, সোমবার

সেই যুবককে খাওয়ানোর কথা বলে ডেকে নিয়ে মারধর করার অভিযোগ নায়িকার বিরুদ্ধে

আপডেট: মে ২৪, ২০২৩

  • ফেইসবুক শেয়ার করুন
বিনোদন ডেস্কঃ
অনেক সময়ই ভক্তদের আবদার পূরণ করার চেষ্টা করেন সব অভিনয়শিল্পীরাই। কখনও আবার তা পূরণ করে আলোচিত-সমালোচিতও হন অনেকে। তবে এবার সরল মনে ভক্তের সঙ্গে কথা বলেতে গিয়ে বিব্রতকর পরিস্থিতির সম্মুখীন হয়েছেন চিত্রনায়িকা শিরিন শিলা। প্রকাশ্যে জড়িয়ে ধরে চিত্রনায়িকাকে চুমু খেলেন ভক্ত! ‘দ্য রাইটার’ সিনেমার শুটিং করতে গিয়ে এমন বিব্রতকর পরিস্থিতিতে পড়তে হয়েছে এই অভিনয় শিল্পীকে।
সোমবার (২২ মে) ঢাকার ধামরাইয়ে থ্রিলার ঘরানার এই সিনেমার শুটিং চলছিল। শুটিং সেটেই এমন বিব্রতকর ঘটনা ঘটে। সামাজিক যোগাযোগমাধ্যমে তিনি নিজেই ভিডিওটি পোস্ট করেন। এরপর থেকেই তা ভাইরাল হয়ে যায় নেটদুনিয়ায়।
কিন্তু বুধবার সকালে  শুটিং সেটে সেই ছেলেকে ডেকে নিয়ে আসা হয়। তখন ছেলেটি শিরিন শিলার পা ধরে মাফ চাইছে। শুটিং ইউনিটের কেউ কেউ তাকে পুলিশে দেওয়ার কথাও বলছিলেন।শেষ পর্যন্ত তাকে ছেড়ে দেওয়া হয়। পুরো বিষয়টি ফের ভিডিও করে সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ করে এই নায়িকা।
এদিকে নতুন আর একটি ভিডিও সামজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে যেখানে সেই যুবক ও তার পরিবার বলছেন তাকে টাকা দেয়া ও খাওয়ানোর কথা বলে ডেকে নিয়ে মারধর করেছে এবং পুলিশে দেয়ার হুমকি দিচ্ছেন নায়িকা। সেই যুবকের মা বলছেন, সেই ঘটনার পর দিন দুইজন ছেলে এসে  রিক্সা স্ট্যান্ড থেকে তার ছেলেকে নিয়ে যায় এবং বলেন যে তার আর কাজ করতে হবে না, আপা ওকে টাকা দিবে ও খাওয়াবে। এরপর তারা আমার ছেলেকে নিয়ে গিয়ে মারধর করে ও পুলিশের হুমকি দেয়। আমার ছেলেটা সারাদিন না খেয়েছিল তারা একটু খেতেও দেয়নি। সেদিন তো আমার ছেলে নিজে থেকে তার কাছে যায়নি। তিনিই নিজে ডেকে নিয়ে টাকা দিয়ে জড়িয়ে ধরে ভিডিও করে তা প্রকাশ করেছেন। তাহলে কেনো এখন আমার ছেলেকে এত ঝামেলায় পড়তে হচ্ছে? ওর বিয়ে হয়েছে ১০ দিন হলো, এখন এইসব কারণে ওর সংসার ভেঙ্গে গেলে কে দায়িত্ব নিবে?
নায়িকার এমন কর্মকান্ডে অনেকেই ভিন্ন মতামত দিচ্ছেন। ফেসবুক ব্যবহারকারী একজন লিখেছেন, ছেলেটার দুষে শিরিন শীলা বিব্রত ? ছেলেটা কি ভিডিও পোস্ট করছিলো? নিজেই নিজের আইডিতে পোস্ট করে ভাইরাল হয়ে এখন নিজেই নাকি বিব্রত । ছেলেটা ভুল করলে তখন তাকে শাস্তি দিতো? ভিডিওটা আপলোড হলো কেন? আমি মনে করি অতি উৎসাহী এই নায়িকা ভিডিও আপলোড করে ছেলে ও তার পরিবারকে বিব্রত অবস্থায় ফেলেছে। ছেলের পরিবার কি মানহানীর মাম’লা করতে পারবে না? অবশ্যই পারবেন৷ কোনো আইনজীবীর উচিত ছেলের পক্ষে হয়ে মা’মলা করা৷
এ আল মামুন / আপডেট নিউজ
  • ফেইসবুক শেয়ার করুন
error: এই সাইটের নিউজ কপি বন্ধ !!
Website Design and Developed By Engineer BD Network