১৫ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, সোমবার

লালমোহনে অবৈধ ডায়াগনস্টিক সেন্টার ও হাসপাতাল সিলগালা

আপডেট: ফেব্রুয়ারি ২৮, ২০২৪

  • ফেইসবুক শেয়ার করুন

লালমোহন প্রতিনিধি:: ভোলার লালমোহন উপজেলায় নিবন্ধনহীন বেসরকারি পাঁচটি ডায়াগনস্টিক সেন্টার ও হাসপাতালে অভিযান চালিয়ে সিলগালা করেছে ভ্রাম্যমাণ আদালত।

বুধবার দুপুর থেকে বিকাল পর্যন্ত উপজেলার বিভিন্ন স্থানে এ অভিযান পরিচালনা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) এবং নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. তৌহিদুল ইসলাম।

অভিযানে সিলগালা করা প্রতিষ্ঠানগুলো হচ্ছে- লালমোহন পৌরশহরের গ্রীণ লাইফ ডায়াগনস্টিক সেন্টার ও গ্রীণ লাইফ হাসপাতাল, পশ্চিম চর উমেদ ইউনিয়নের গজারিয়া ডায়াগনস্টিক সেন্টার, ধলীগৌরনগর ইউনিয়নের মঙ্গলসিকদার ডায়াগনস্টিক সেন্টার এবং লর্ডহার্ডিঞ্জ ইউনিয়নের লর্ডহার্ডিঞ্জ ডায়াগনস্টিক সেন্টার।

অভিযানকালে লালমোহন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা (ইউএইচএফপিও) ডা. মো. তৈয়বুর রহমানসহ থানা পুলিশের সদস্যরা উপস্থিত ছিলেন।

লালমোহন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) এবং নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. তৌহিদুল ইসলাম বলেন, নিবন্ধনহীনভাবে এসব ডায়াগনস্টিক সেন্টার ও হাসপাতালগুলো তাদের কার্যক্রম চালাচ্ছিল। যার জন্য অভিযান চালিয়ে তাদের কার্যক্রম বন্ধ করে দেওয়া হয়েছে। এ উপজেলায় অবৈধভাবে কোনো ডায়াগনস্টিক সেন্টার বা হাসপাতাল ভবিষ্যতে যেন কার্যক্রম না চালাতে পারে সেদিকে আমাদের কঠোর নজরদারি থাকবে।

  • ফেইসবুক শেয়ার করুন
error: এই সাইটের নিউজ কপি বন্ধ !!
Website Design and Developed By Engineer BD Network