১৫ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, সোমবার

সাংবাদিক খান মেহেদীর শুভ জন্মদিন আজ! 

আপডেট: মার্চ ১, ২০২৪

  • ফেইসবুক শেয়ার করুন

নিজস্ব প্রতিবেদক :- সংবাদ এর পিছনে যার অবিরাম ছুটে চলা, নেশা,পেশা যার সাংবাদিকতা। সেই ২৮ বছরের আজন্ম তরুন সাংবাদিক খান মেহেদীর আজ শুভ জন্মদিন।

দৈনিক ঢাকার বার্তা  নিউজ পোর্টালের বার্তা সম্পাদক ও দৈনিক আজকালের কন্ঠর স্টাফ রিপোর্টার খান মো:মেহেদীর আজ শুভ জন্মদিন। জন্মদিনে নিরন্তর শুভেচ্ছা ও অভিনন্দন।

ছোট বেলা থেকেই নতুন কিছু করার চিন্তা ছিলো। গান কবিতা ক্রিকেট ফুটবল  অভিনয় লেখালেখি এসব দিকে বেশি মনোযোগ ছিলো তার।

যতটুক লেখাপড়া করেছেন তাতে ভালো চাকুরী করার সুযোগ থাকা স্বত্তেও সমাজের মানুষের জন্য কিছু করার জন্য ই মূলত এই পেশায় আসেন তিনি। কারণ তিনি মনে করেন, সাংবাদিকতার মাধ্যমে মানুষের উপকার করার অনেক সুযোগ আছে।২০১৪ সাল থেকে সাংবাদিকতায় পেশায় পথ চলা। বর্তমান ঢাকা থেকে প্রকাশিত জাতীয় দৈনিক আজকালের কন্ঠ পত্রিকার স্টাফ রিপোর্টার ও ঢাকার বার্তা নিউজ পোর্টালের নিউজ ইডিটর হিসেবে দ্বায়িত্ব পালন করছেন।

উল্লেখ্য সাংবাদিকতার জন্য তিনি অনেকবার  মামলা হামলার শিকার ও হয়েছেন তিনি বিনোদন  রিপোর্টার থাকাকালে বিনোদধারার অ্যাওয়ার্ড পেয়েছেন  এবং তার অভিনীত নাটক এবং শর্ট ফিল্মের সংখ্যাও অনেক তারমধ্যে উল্ল্যেখযোগ্য এলাকার বড় ভাই, ঘুম সাজ্জাদ, অসহায় রিকশাচালক, সততা ট্রাভেলস এজেন্সি, বাটপার ভিখারি, সোনার চেয়ে পেঁয়াজের দাম বেশি লবণ ওয়ালা পিঁয়াজুল এবং বেইমান এর শেষ পরিণতি, নয়া দামান  ইত্যাদি।

সাংবাদিকদের একটি সুষ্ঠু ধারায় ফিরিয়ে আনতে সরকারের হস্তক্ষেপ কামনা করেন তিনি। তারুণ্যদীপ্ত সংবাদকর্মি খান মেহেদী এর শুভ জন্মদিনে, নিরন্তর শুভকামনা। আমরা তার উত্তরোত্তর সাফল্য কামনা করি।

  • ফেইসবুক শেয়ার করুন
error: এই সাইটের নিউজ কপি বন্ধ !!
Website Design and Developed By Engineer BD Network