৩০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, মঙ্গলবার

উপজেলা নির্বাচনে প্রার্থী হতে ইউপি চেয়ারম্যান জাকারিয়া আলমের পদত্যাগ

আপডেট: এপ্রিল ১৫, ২০২৪

  • ফেইসবুক শেয়ার করুন

ছবি: আপডেট নিউজ বিডি টোয়েন্টিফোর

চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে প্রার্থী হওয়ার জন্য উপজেলার দর্শনা থানাধীন পারকৃঞ্চপুর-মদনা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এস.এ.এম জাকারিয়া আলম স্বপদ হতে পদত্যাগ করেছেন। সোমবার (১৫ই এপ্রিল ২০২৪) সকালে তিনি দামুড়হুদা উপজেলা নির্বাহী অফিসার রোকসানা মিতার নিকট পদত্যাগপত্র জমা দেন। জাকারিয়া আলম, বাংলাদেশ ইউপি চেয়ারম্যান অ্যাসোসিয়েশন কেন্দ্রীয় কমিটির সভাপতি এবং চুয়াডাঙ্গা জেলা আওয়ামী লীগের সাবেক শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক।

এ বিষয়ে জাকারিয়া আলম বলেন, ‘আমি দীর্ঘদিন ধরে পারকৃঞ্চপুর-মদনা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করেছি। জনগণের সেবা করেছি। আসন্ন দামুড়হুদা উপজেলা পরিষদ নির্বাচনে অংশগ্রহণের জন্য আমি ইউপি চেয়ারম্যানের পদ থেকে পদত্যাগ করেছি। উপজেলার সাধারণ মানুষের পাশে থেকে আমি সার্বিকভাবে তাদের সহযোগিতা করতে চাই, উন্নয়নের সাথে থাকতে চাই, জনগণের সাথে থাকতে চাই। সুস্থ ধারার রাজনীতি, সুস্থ ধারার সমাজব্যবস্থা এবং একটি আধুনিক ও সুশৃঙ্খল উপজেলা উপহার দেওয়ার প্রত্যয় নিয়ে আমি দামুড়হুদা উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ইনশাআল্লাহ প্রতিদ্বন্দ্বিতা করছি।’

দামুড়হুদা উপজেলা নির্বাহী কর্মকর্তা রোকসানা মিতা পদত্যাগপত্র গ্রহণ করার বিষয়টি নিশ্চিত করেছেন। উল্লেখ্য, আগামী ৮ই মে দামুড়হুদা উপজেলা পরিষদের সাধারণ নির্বাচন অনুষ্ঠিত হবে। আলী মুনছুর বাবু দামুড়হুদা উপজেলা পরিষদের চেয়ারম্যান হিসেবে বর্তমানে দায়িত্ব পালন করছেন। তিনিও এই নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করবেন।

আমিনুর রহমান নয়ন, সিনিয়র স্টাফ রিপোর্টার। 

  • ফেইসবুক শেয়ার করুন
error: এই সাইটের নিউজ কপি বন্ধ !!
Website Design and Developed By Engineer BD Network