১৪ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, রবিবার

তিন হাজার ইমামকে ৯০ লাখ টাকা ভাতা প্রদান করলেন জাহাঙ্গীর আলম

আপডেট: জুন ১৫, ২০২৪

  • ফেইসবুক শেয়ার করুন

গাজীপুর প্রতিনিধি:: গাজীপুর সিটির ৫৭ টি ওয়ার্ডের ৩ হাজার মসজিদ মাদ্রাসার খতিব, ইমাম ও মুয়াজ্জিনদের ঈদ আনন্দে শরীক হতে ১ কোটি ৬০ লাখ টাকা ঈদ আনন্দের সম্মানি ভাতা প্রদান করেছেন গাজীপুর সিটি কর্পোরেশনের উপদেষ্টা ও সাবেক মেয়র জাহাঙ্গীর আলম। মা মেয়র জায়েদা খাতুনের নির্দেশনায় পুত্র জাহাঙ্গীর আলম আলেম ওলেমাদের হাতে হাতে এই ঈদ আনন্দের অনুদানের অর্থ বৃহস্পতিবার বিকেলে গাজীপুর শহরের শহীদ বঙ্গতাজ অডিটোরিয়ামে আনুষ্ঠানিকভাবে প্রদান করেন।
উল্লেখ করা যেতে পারে, ২০১৮ সালে জাহাঙ্গীর আলম মেয়র নির্বাচিত হয়ে গাজীপুর সিটির খতিব ইমামদের মাসিক ভাতা ও ঈদ সম্মানি চালু করেন।

পরবর্তীতে নানা কারনে জাহাঙ্গীর আলমকে ক্ষমতাচ্যুত করা হলে আড়াই বছর এই সম্মানি ভাতা বন্ধ থাকে। জাহাঙ্গীর আলমের মা মেয়র জায়েদা খাতুন ক্ষমতায় আসলে আবার তা চালু হয়।

ইমাম খতিবরা জানান, ঈদের দিন ঈদ আনন্দে শরীক হতে যতটুকু অর্থের প্রয়োজন ততটুকুই আমরা পেয়েছি। গাজীপুর সিটির উপদেষ্টা জাহাঙ্গীর আলম অনুষ্ঠানে বলেন, ঈদ আনন্দ সবার সাথে ভাগাভাগি করতে তাঁর মেয়র মা জায়েদা খাতুনের পক্ষ থেকে এই ঈদ সম্মানির আয়োজন। মসজিদ মাদ্রাসার খতিব ইমামরা ঈদের এই সম্মনির অনুদান পেয়ে সবাই খুশি।

  • ফেইসবুক শেয়ার করুন
error: এই সাইটের নিউজ কপি বন্ধ !!
Website Design and Developed By Engineer BD Network