৮ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ, রবিবার

ডিরেক্টর’স গিল্ড বাংলাদেশ থেকে আইন ও কল্যান বিষয়ক সম্পাদক পদ থেকে অব্যহতি নিলেন রিয়াজুল রিজু

আপডেট: জুলাই ১৫, ২০২৪

  • ফেইসবুক শেয়ার করুন

 

এ আল মামুন, বিনোদন ডেস্কঃ 

গঠনতন্ত্র মোতাবেক ১০ এর ক অনুচ্ছেদ অনুযায়ী ৩০:০১:২০২৪ তারিখ তিনি (রিয়াজুল রিজু) কো-অপট হন। গত ১০:০৭:২০২৪ তারিখে ডিরেক্টর’স গিল্ডের প্রতিষ্ঠা বার্ষিকী অনুষ্ঠানে অশ্লীল নাচের ভিডিও ভাইরাল হওয়ার পর থেকে তিনি বিব্রত।

এ নিয়ে নিজের ফেইসবুক ওয়ালেও লিখেন এই নির্মাতা “কোনও ব্যাক্তির অরুচিকর,অস্বাস্থ্যকর নাচানাচি ও কাজের দায় কখনও একটি সংগঠনের হতে পারেনা। Directors Guild-Bd আমাদের সকল নাট্যনির্মাতাদের প্রানের সংগঠন। যদি ব্যাক্তিটি কোনও পোস্টে থাকে তাহলে আঙুলটা সংগঠনের দিকেই উঠবে এবং প্রশ্নবিদ্ধ হবে এটাই স্বাভাবিক। যে বা যাহারা পোস্ট এ থাকে উনাদের কাজেকর্মে আরো বেশি সংযত হওয়া উচিত। ব্যাক্তিগতভাবে কারসাথে কিভাবে কখন পার্টি করলেন সেটা দেখার বিষয় নয় কিন্তু যখন সংগঠনের অনুষ্ঠান তখন অনেক বেশি সচেতন থাকা উচিত কারন ৮০০ মেম্বারের অধিকার গৌরব বাড়ানোর দায়িত্ব দেয়া হয়েছে আপনাকে খর্ব করার নয়।

এবং সভাপতি, সেক্রেটারিকে অনুরোধ করেন সংগঠনের ভাবমূর্তি ক্ষুণ্ন হচ্ছে একটি প্রেস রিলিজ ছাড়তে ২/১ দিনের মধ্যে কিন্তু তাহারা রিজুর বিষয়টা কর্নপাত করেনি। গতকাল ১৪:০৭:২০২৪ তারিখে তাই তিনি (রিয়াজুল রিজু)  পদত্যাগ করেন এবং তাহার ভাষ্যমতে যেখানে ডিরেক্টরদের সন্মানহানী হবে এমন জায়গায় থাকতে তিনি নারাজ।

  • ফেইসবুক শেয়ার করুন
error: এই সাইটের নিউজ কপি বন্ধ !!
Website Design and Developed By Engineer BD Network