৪ঠা আগস্ট, ২০২০ ইং, মঙ্গলবার

শিরোনাম
মুলাদীতে পেয়ারা ব্যবসায়ী বজ্রপাতে নিহত রূপসা উন্নয়ন সংস্থার পক্ষ থেকে ফলজ বৃক্ষ রোপন সরকারী মুলাদী কলেজে বৃক্ষরোপন করেন ঢাকাস্থ মুলাদী সমিতি উজিরপুরে ফুটবল খেলায় দন্দের জের ধরে কিশোর গ্যাং এর হামলা, ব্যাবসায়ী আহত মুলাদী স্বাস্থ্য কমপ্লেক্সে জীবনের ঝুকি নিয়ে সেবা দিয়ে যাচ্ছেন ডাক্তারগন উজিরপুর বাসীকে ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছে কবির হোসেন কাজিরচর মাধ্যমিক বিদ্যালয়ের উদ্যোগে মুলাদী উপজেলা চেয়ারম্যানের মায়ের রুহের মাগফিরাত কামনায় দোয়া মোনাজাত কুড়িগ্রাম জেলা যুবদলের কমটি নিয়ে বাণিজ্যের অভিযোগ ব্যাপক তোলপাড়ের সৃষ্টি মুলাদীতে দুই মাসের মধ্যে বয়াতী বাড়ীর রাস্তার ব্রীজের এপ্রোজ কালর্ভাট বিলিন

রশিদ খানের কারণে সেরা টেস্ট একাদশে নেই মিরাজ

আপডেট: জুলাই ১৯, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন

বিশ্বের ২৫ বছর বা তার কম বয়সী ক্রিকেটারদের মধ্য থেকে সেরা টেস্ট একাদশ বেছে নিয়েছে ক্রিকেটের বাইবেলখ্যাত সাময়িকী উইজডেন।আর সেই তালিকায় নেই বাংলাদেশের অফস্পিনার মেহেদী হাসান মিরাজ।অল্পের জন্য এই একাদশে তার ঠাঁই হয়নি বলে জানিয়েছে উইজডেন।মিরাজকে কেন বাদ দেয়া হয়েছে, সে ব্যাখ্যাও দিয়েছে উইজডেন। তারা জানিয়েছে, আফগান লেগি রশিদ খানকে মূল দলে জায়গা দিতে মিরাজকে ছেঁটে ফেলতে হয়েছে। বিচারক প্যানেল দলে পাঁচজনের বোলিং আক্রমণে স্বাধীনতা দিতে চেয়েছে। আর সেখানে রশিদের কাছে অল্প ব্যবধানে হেরে গেছেন মিরাজ।

একাদশ থেকে বাদ দিলেও মিরাজের প্রশংসায় কার্পণ্য করেনি উইজডেন।সাময়িকীটি লিখেছে– ‘অভিষেক সিরিজে ইংল্যান্ডের বিপক্ষে ঘূর্ণিজাল ছড়িয়েছে মিরাজ। দুই টেস্টে ১৯ উইকেট নিয়ে তার আগমনের প্রায় চার বছর হয়ে গেছে। মাত্র ২২ বছর বয়স তার, এরই মধ্যে দুবার ম্যাচে ১২ উইকেট পেয়েছেন, চতুর্থ বাংলাদেশি হিসেবে টেস্টে ১০০ উইকেটের মাইলফলকে পৌঁছানোর আর মাত্র ১০ উইকেট দূরত্বে তিনি।’উইজডেনের এই সেরা টেস্ট একাদশে বাদপড়াদের তালিকায় মিরাজের অবস্থান দ্বিতীয়তে। বাদপড়াদের মধ্যে প্রথমে রয়েছেন টেস্ট অভিষেকেই ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ১৩৪ রান করা ভারতের ২০ বছর বয়সী ব্যাটসম্যান পৃথ্বী শ।

  • ফেইসবুক শেয়ার করুন
Website Design and Developed By Engineer BD Network