১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

ময়মনসিংহে কনসার্টে গান শুনতে গিয়ে নিহত ২, আহত ৮

আপডেট: ফেব্রুয়ারি ২৬, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

অনলাইন ডেস্ক::ময়মনসিংহের ভালুকায় কানসার্টে গান শুনতে এসে মরা আমগাছ পড়ে দুজন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও আটজন।ঘটনাটি ঘটেছেবৃহস্পতিবার রাতে উপজেলার মল্লিকবাড়ি বাজারে গোহাটে। নিহতরা হলেন উপজেলার গোবদিয়া গ্রামের সুর্যত আলীর ছেলে নাছির উদ্দিন (৩৪) ও মল্লিকবাড়ি বাজারের পালপাড়ার মৃত আব্দুর রহমানের ছেলে শহিদ মিয়া (৩৫)। নিহত দুজনই পেশায় কাঠমিস্ত্রী ছিলেন।
স্থানীয় সূত্রে জানা গেছে, ঘটনার রাতে মল্লিকবাড়ি বাজারের গোহাটে মল্লিকবাড়ি বাজার ক্ষদ্র ব্যবসায়ী সমবায় সমিতির আয়োজনে বার্ষিক কনসার্ট ও লটারি ড্রয়ের আয়োজন করা হয়।
অনুষ্ঠান শুরুর দিকে মঞ্চের পাশে একটি পুরনো মরা আম গাছ হঠাৎ ভেঙে দর্শকদের উপর পড়ে। এতে ঘটনাস্থলেই গাছের নিচে চাপা পড়ে ১০ জন আহত হন।
আহত নাছির ও শহিদকে ভালুকা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পর কর্তব্যরত চিকিৎসক নাছিরকে মৃত ঘোষণা করেন। আহত শহিদকে ময়মনসিংহ মেডিকেল হাসপাতাল নেওয়ার পথে মারা যান।
এ ঘটনায় আহত আটজনকে স্থানীয়ভাবে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়। ঘটনার পরপরই আয়োজক কমিটি কনসার্ট ও লটারি ড্র অনুষ্ঠান বন্ধ ঘোষণা করে।স্থানীয় ব্যবসায়ী আশারাফ উদ্দিন জানান, আম গাছটি অনেক বছর আগে মারা গেছে। দীর্ঘ দিন ধরে মরা গাছটি দাঁড়িয়ে থাকায় গাছের গুড়ি রোদ-বৃষ্টিতে নষ্ট হয়ে যায়। ঘটনার সময় লোকজনের ভিড়ে গাছের একপাশে বেশি চাপ পড়ায় মনে হয় গাছটি ভেঙে গিয়ে এ দুর্ঘটনা ঘটে।
মল্লিকবাড়ি বাজার ক্ষদ্র ব্যবসায়ী সমবায় সমিতির সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম জানান, অনুষ্ঠান শুরু হওয়ার আগ মুহূর্তে এ দুর্ঘটনা ঘটে। এরপর সঙ্গে সঙ্গেই অনুষ্ঠান বন্ধ করে দেওয়া হয়।
ভালুকা মডেল থানার ওসি মোহাম্মদ মাইন উদ্দিন যুগান্তরকে জানান, মরা গাছ পড়ে দুজন নিহত হয়েছেন। এটি একটি দুর্ঘটনা। তাই নিহতদের পরিবারের আবেদনের প্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়াই লাশ তাদের পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

  • ফেইসবুক শেয়ার করুন
error: এই সাইটের নিউজ কপি বন্ধ !!
Website Design and Developed By Engineer BD Network