২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

বোরহানউদ্দিনে গণধর্ষণ মামলার প্রধান আসামি গ্রেপ্তার

আপডেট: জুন ১৫, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

নিজস্ব প্রতিবেদক: ভোলার বোরহানউদ্দিন উপজেলায় ৩ সন্তানের জননীকে গণধর্ষণ মামলার প্রধান আসামি মো. শাহেদকে পুলিশ গ্রেপ্তার করেছে। গতকাল সোমবার (১৪ জুন) রাতে শাহেদকে বোরহানউদ্দিন পৌরসভার ৫ নম্বর ওয়ার্ডের নিজ বাড়ি থেকে গ্রেপ্তার করা হয়।আজ মঙ্গলবার (১৫ জুন) সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের মাধ্যমে তাকে ৩দিনের রিমান্ডে নিয়েছে পুলিশ।

লিশ সূত্রের খবর-  ১৩ জুন রাতে বোরহানউদ্দিন পৌরসভার স্মৃতিপাড়ায় ৩ সন্তানের জননীকে গণধর্ষণের মামলার আসামি শাহেদকে রাতে তার নিজ বাড়ি থেকে গ্রেপ্তার করা হয়। আজ মঙ্গলবার (১৫ জুন) দুপুরে তাকে বোরহানউদ্দিন সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করে পুলিশ ৭ দিনের রিমান্ড আবেদন জানান। বিচারক আসামিকে ৩দিনের পুলিশ রিমান্ড মঞ্জুর করেন।
এনজিও থেকে ঋণের টাকা নিয়ে বাড়ি ফেরার পথে ১৩ জুন রাত সাড়ে ৮ টায় ৪০ বছর বয়সী ওই নারী গণধর্ষণের শিকার হন। ওই ঘটনায় ধর্ষণের শিকার নারীর স্বামী বাদী হয়ে ১৪ জুন বোরহানউদ্দিন থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেন। 
ওই মামলার এজাহারভুক্ত প্রধান আসামি মোঃ শাহেদ। অপর ২ আসামি ইউসুফ ও সুমন এখনও গ্রেপ্তার হয়নি। তবে পুলিশ তাদেরকেও গ্রেপ্তারের চেষ্টা করছে,  বোরহানউদ্দিন থানার ওসি মাজহারুল আমিন।’
  • ফেইসবুক শেয়ার করুন
error: এই সাইটের নিউজ কপি বন্ধ !!
Website Design and Developed By Engineer BD Network