২৩শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, শনিবার

রাজাপুরে গৃহবধূকে যৌন নিপীড়নের অভিযোগ আ.লীগ নেতা গ্রেপ্তার

আপডেট: সেপ্টেম্বর ১৫, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

আপডেট নিউজ, ঝালকাঠি: ঝালকাঠির রাজাপুরে সিদ্দিকুর রহমান সিকদার (৫০) নামে এক আওয়ামী লীগ নেতার বিরুদ্ধে গৃহবধূকে যৌন নিপীড়নের অভিযোগ পাওয়া গেছে। ঘটনাটি উপজেলার শুক্তাগড় ইউনিয়নের কেওতা গ্রামে গতকাল মঙ্গলবার দুপুরে ঘটে। এ ঘটনায় ভুক্তভোগী গৃহবধূ লিখিত অভিযোগ করলে অভিযুক্ত সিদ্দিককে রাতেই আটক করে পুলিশ। অভিযুক্ত সিদ্দিক শুক্তাগড় ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও কেওতা গ্রামের মৃত মোহাম্মদ আলী সিকদারের ছেলে।

লিখিত অভিযোগ থেকে জানা যায়, মঙ্গলবার দুপুরে কেওতা মাদরাসার সামনের একটি দোকানে বিকাশ থেকে টাকা তুলতে যান ভুক্তভোগী ওই নারী। এ সময় অভিযুক্ত সিদ্দিক তাকে কাজ শেষে কথা শুনতে বলেন। সিদ্দিকের স্ত্রী তার সাথে কথা বলবেন বলে কৌশলে নিজের বাড়িতে ওই নারীকে নিয়ে যায় সিদ্দিক। এ সময় ঘরে কেউ ছিল না। পরে ঘরের দরজা বন্ধ করে ওই নারীর শ্লীলতাহানি ঘটায় এবং ধর্ষণের চেষ্টা করেন সিদ্দিক। এ সময় পানি খাওয়ার কথা বলে কৌশলে সিদ্দিকের ঘর থেকে বেরিয়ে আসেন ওই নারী। পরে ইউনিয়ন পরিষদের নারী ইউপি সদস্যসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিদের বিষয়টি জানালে তারা এই ঘটনার বিচার করতে অপারগতা প্রকাশ করেন। পরে নিরুপায় হয়ে ওই নারী গতকাল রাতে থানায় এসে পুলিশের কাছে অভিযোগ করেন।

এ বিষয়ে রাজাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শহিদুল ইসলাম বলেন, ‘গৃহবধূকে যৌন নিপীড়নের ঘটনায় অভিযুক্তকে আটক করা হয়েছে। এ ঘটনায় রাতেই ওই গৃহবধূ বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন। সেই মামলায় গ্রেপ্তার দেখিয়ে আজ বুধবার সকালে আসামিকে আদালতে প্রেরণ করা হয়েছে।’

  • ফেইসবুক শেয়ার করুন
Website Design and Developed By Engineer BD Network