২৭শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

দেশবাসীকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন এমপি শামীম ওসমানের একান্ত সচিব – হাফিজুর রহমান মান্না 

আপডেট: এপ্রিল ২১, ২০২৩

  • ফেইসবুক শেয়ার করুন

দেশবাসীকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন এমপি শামীম ওসমানের একান্ত সচিব হাফিজুর রহমান মান্না

 

 

 

রিপোর্টার শামীম মীর।।

দেশবাসীকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন।  গৌরনদী উপজেলা যুবলীগ নেতা ও এমপি শামীম ওসমানের একান্ত সচিব বিশিষ্ট সমাজ সেবক শরিকল ইউনিয়নের কৃতি সন্তান হাফিজুর রহমান (মান্না) তিনি বলেছেন, বছর ঘুরে আবার এসেছে পবিত্র ঈদুল ফিতর।

 

রমজানের ঐ রোজার শেষে এলো খুশির ঈদ ও পবিত্র ঈদুল ফিতরে শুভেচ্ছা আমি বাংলাদেশ  জনগণসহ  বিশ্ববাসীকে পবিত্র ঈদুল ফিতরের আন্তরিক শুভেচ্ছা জানাচ্ছি। ঈদ মোবারক–

 

আসন্ন পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে গৌরনদী উপজেলা এবং বরিশাল জেলা সহ দেশবাসীকে সমগ্র মুসলিম জাহানের ঈদের আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন। মুসলিম-বৃহত্তম ধর্মীয় উৎসব পবিত্র ঈদুল ফিতর। ঈদ মানে আনন্দ, ঈদ মানে উৎসব, ঈদ মানে সাম্য, ঈদ আমাদের খুশির বার্তা নিয়ে হাজির হয়, ঈদ মুসলমানদের জন্য এক আনন্দঘন দিন।এ আনন্দ ছড়িয়ে পড়ে সবার মাঝে, সারা বিশ্বে । ঈদ শান্তি, সহমর্মিতা ও ভ্রাতৃত্ববোধের অনুপম শিক্ষা দেয়। হিংসা ও হানাহানি ভুলে মানুষ সাম্য, মৈত্রী ও সম্প্রীতির বন্ধনে আবদ্ধ হয়। পবিত্র ঈদুল ফিতর এই আনন্দঘন দিনে মানুষে মানুষে প্রীতি ও বন্ধনের যোগসূত্রের মাধ্যমে দূর হয়ে যাক সকল অনৈক্য, বিভেদ। “ঈদ মুসলমানদের জীবনে অনাবিল শান্তি ও আনন্দের বার্তা নিয়ে আসে মাহে রমজানের শেষে এলো খুশির ঈদ সবাইকে ঈদ মোবারক ।

 

নারায়ণগঞ্জ -৪ সংসদ সদস্য এমপি শামীম ওসমানের একান্ত সচিব বিশিষ্ট সমাজ সেবক হাফিজুর রহমান মান্না পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা, অভিনন্দন” ঈদ মোবারক”

 

 

  • ফেইসবুক শেয়ার করুন
error: এই সাইটের নিউজ কপি বন্ধ !!
Website Design and Developed By Engineer BD Network