১৮ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, মঙ্গলবার

চুয়াডাঙ্গায় সজলের নেতৃত্বে আবারও কৃষকের ধান কেটে দিলো ছাত্রলীগ

আপডেট: মে ৫, ২০২৩

  • ফেইসবুক শেয়ার করুন

ধান কাটার পর মাথায় করে বয়ে নিয়ে যাচ্ছেন ছাত্রলীগের নেতাকর্মীরা

চুয়াডাঙ্গা পৌর এলাকার জাফরপুর গ্রামের (৮নং ওয়ার্ড) অসহায় কৃষক জাহাঙ্গীরের দুই বিঘা জমির পাকা ধান কেটে দিয়ে সহযোগিতা করলেন ছাত্রলীগের নেতাকর্মীরা। শুক্রবার (৫ই মে) সকালে চুয়াডাঙ্গা জেলা ছাত্রলীগের সাবেক সদস্য ও পৌর ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক গাজী ইমদাদুল হক সজলের নেতৃত্বে এই ধান কাটা হয়।

এসময় উপস্থিত ছিলেন ছাত্রলীগের কর্মী আরফিন সজীব, ফারহান রাব্বি, সালেকিন, সাইফুল, লিখন, রাইসুল, সাব্বির, একাব, তৌকির, এনামুল, শাওন, আশিক, অনিক, আল-মামুন, প্রিন্স, রাব্বি, ছোট, মাসুম, আলামিন, নুহান, আসিফ, জাহিদ, রাকিব এবং রমেল।

গাজী ইমদাদুল হক সজল আপডেট নিউজকে বলেন, ‘কেন্দ্রীয় নির্দেশনা অনুযায়ী অসহায় কৃষকের ধান কেটে দিয়ে আমরা তাদের সহযোগিতা করছি। চলতি মৌসুমে গত ২৯ এপ্রিল চুয়াডাঙ্গা পৌর এলাকার বুজরুক গড়গড়ি গ্রামের বুদ্ধিমান পাড়ার রেজাউল নামের এক কৃষকের দুই বিঘা জমির পাকা ধান ছাত্রলীগের নেতাকর্মীদের সাথে নিয়ে কেটে দিয়েছি। দেশের মানুষের বিপদে-আপদে ছাত্রলীগ সবসময় পাশে আছে।’

উল্লেখ্য, ছাত্রলীগের নেতাকর্মীদের সাথে নিয়ে গাজী ইমদাদুল হক সজল বিভিন্ন মানবিক ও সামাজিক কাজ করে যাচ্ছেন। অন্য রমজান মাসের ন্যায় গেলো রমজান মাসেও তিনি রোজাদারদের মাঝে সাহরি এবং ইফতার বিতরণ করেছেন। পথশিশুদের হাতে তুলে দিয়েছেন ঈদের নতুন পোষাক। বিভিন্ন গুরুত্বপূর্ণ দিবসে মাদ্রাসার এতিম শিশুদের মাঝে বিতরণ করেন রান্না করা খাবার। এছাড়া বিভিন্ন সময় হাতে নিয়েছেন বৃক্ষরোপণ কর্মসূচি। তার এই সমস্ত কর্মকাণ্ডে চুয়াডাঙ্গায় ছাত্রলীগের ভাবমূর্তি আরও অনেক উজ্জ্বল হয়েছে।

প্রতিবেদক: এম.এ.আর.নয়ন।

  • ফেইসবুক শেয়ার করুন
error: এই সাইটের নিউজ কপি বন্ধ !!
Website Design and Developed By Engineer BD Network