৪ঠা ডিসেম্বর, ২০২০ ইং, শুক্রবার

‘সাম্প্রদায়িক সম্প্রীতি বাংলাদেশের চিরায়ত ঐতিহ্য’

আপডেট: অক্টোবর ২৫, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন

‘সাম্প্রদায়িক সম্প্রীতি আমাদের চিরায়ত ঐতিহ্য। কোনো অশুভ শক্তি যেন আমাদের ভ্রাতৃত্বের বন্ধনে চিড় ধরাতে না পারে, সেই লক্ষ্যে দেশবাসীকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে ঐক্যবদ্ধ থাকতে হবে।’

হিন্দু সম্প্রদায়ের প্রধান ধর্মীয় উৎসব দুর্গাপূজা উপলক্ষে দেশের হিন্দু ধর্মাবলম্বীদের উদ্দেশ্যে শুভেচ্ছা বার্তায় আজ রবিবার (২৫ অক্টোবর) এসব কথা বলেন আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদ সদস্য, ১৪ দলের সমন্বয়ক ও মুখপাত্র আমির হোসেন আমু।

আমির হোসেন আমু বলেন, ‘সাম্প্রদায়িক সম্প্রীতি আমাদের চিরায়ত ঐতিহ্য। আবহমানকাল থেকেই এই দেশে সকল ধর্মের মানুষ মিলেমিশে বসবাস করছেন। জাতি, ধর্ম, বর্ণ নির্বিশেষে বাংলাদেশ সবার কাছে নিরাপদ বাসভূমি।” কোনো অশুভ শক্তি কখনও যেন আমাদের এই ভ্রাতৃত্বের বন্ধনে চিড় ধরাতে না পারে সেলক্ষ্যে সম্প্রীতির বন্ধন অক্ষুণ্ণ রেখে উন্নয়ন ও অগ্রযাত্রায় দেশবাসীকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানান তিনি।

শুভেচ্ছা বার্তায় হিন্দু ধর্মাবলম্বীসহ দেশের সকল নাগরিকের সুখ ও সমৃদ্ধি কামনা করেন আমু। করোনা সংকট মোকাবেলায় পূজার দর্শনার্থীসহ সবাইকে প্রধানমন্ত্রীর নির্দেশনা ও স্বাস্থ্যবিধি মেনে চলারও আহ্বান জানান তিনি।

  • ফেইসবুক শেয়ার করুন
Website Design and Developed By Engineer BD Network