৭ই জুলাই, ২০২০ ইং, মঙ্গলবার

টেকনাফে ৫০ হাজার ইয়াবাসহ তিনজন আটক

আপডেট: জুলাই ১, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন
অনলাইন ডেস্ক: কক্সবাজারের টেকনাফে পলিথিন ব্যাগে মোড়ানো ৫০ হাজার ইয়াবাসহ তিন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব।
বুধবার ভোরে উপজেলার হ্নীলা ইউপি জাদিমোড়া ওমর খাল ব্রিজ সংলগ্ন এলাকা থেকে ইয়াবাসহ তাদের আটক করা হয়।আটকরা হলেন উপজেলার জাদিমোড়া এলাকার আলী আহাম্মদের ছেলে ফরিদ আলম, সদর ইউপির দক্ষিণ লেঙ্গুর বিল এলাকার আকবর হোসেনের ছেলে মো. জাফর আলম ও দমদমিয়া নেচার পার্ক এলাকার ২৭ নম্বর রোহিঙ্গা ক্যাম্পের ব্লক-সির বাসিন্দা মোহাম্মদ আলমের ছেলে মো. জোবায়ের।
 
বুধবার এ তথ্যটি নিশ্চিত করেছেন কক্সবাজার ক্যাম্পের সহকারী পরিচালক (মিডিয়া) এএসপি আবদুল্লাহ মোহাম্মদ শেখ সাদী।তিনি জানান, হ্নীলা ইউপির জাদিমোড়া ওমর খাল ব্রিজ সংলগ্ন এলাকায় কয়েকজন মাদক ব্যবসায়ী ইয়াবা ক্রয় বিক্রয়ের উদ্দেশ্য অবস্থান করছে। এমন তথ্যের ভিত্তিতে র‌্যাবের একটি দল ওই এলাকায় অভিযানে যায়। র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যাওয়ার সময় তিন মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। পরে তাদের হাতে থাকা পলিথিন ব্যাগ তল্লাশি করে ৫০ হাজার ইয়াবা পাওয়া যায়। ইয়াবার দাম ২ কোটি ৫০ লাখ টাকা।
 
তিনি আরো বলেন, দীর্ঘদিন যাবত সীমান্তবর্তী এলাকা থেকে ইয়াবা সংগ্রহ করে দেশের বিভিন্ন জায়গায় বিক্রি করে আসছে বলে জিজ্ঞাসাবাদে তারা স্বীকার করেছে। আটকদের বিরুদ্ধে মাদক আইনে মামলার পর টেকনাফ মডেল থানা পুলিশে সোর্পদ করা হয়েছে।
  • ফেইসবুক শেয়ার করুন
Website Design and Developed By Engineer BD Network