১৮ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, মঙ্গলবার

জীবননগরে মাদকদ্রব্যসহ আটক তিনজনের জেল ও জরিমানা

আপডেট: মে ১৮, ২০২৩

  • ফেইসবুক শেয়ার করুন

ছবি: মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, চুয়াডাঙ্গা।

চুয়াডাঙ্গার জীবননগরে পৃথক তিনটি অভিযান পরিচালনা করে একজনকে গাঁজা ও দুইজনকে ইয়াবাসহ আটক করেছে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। আটককৃতদের মোবাইল কোর্টের মাধ্যমে বিভিন্ন মেয়াদে কারাদণ্ড ও ১০০ টাকা করে অর্থদণ্ড প্রদান করেন জেলা প্রশাসনের এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মো. সাদাত হোসেন। বুধবার (১৭ই মে) বিকালে উপজেলার একাধিক স্থানে মাদকবিরোধী এই অভিযান পরিচালিত হয়।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, চুয়াডাঙ্গা জেলা কার্যালয় সূত্রে জানা যায়, এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মো. সাদাত হোসেনের নেতৃত্বে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপপরিদর্শক সাহারা ইয়াসমিন ও উপপরিদর্শক  আকবর হোসেনসহ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সদস্যরা বুধবার বিকাল সাড়ে ৪টার সময় জীবননগর থানাধীন লক্ষ্মীপুর খাঁ পাড়ায় মাদকবিরোধী অভিযান পরিচালনা করেন। অভিযান পরিচালনাকালে ওই এলাকার মৃত মঙ্গল ব্যাপারীর ছেলে মো. আমির হোসেন (৫২)-কে তাঁর নিজ বসতঘর হতে ১৯০ গ্রাম গাঁজাসহ আটক করা হয়। আটককৃত আসামিকে মোবাইল কোর্টের মাধ্যমে তিন মাসের বিনাশ্রম কারাদণ্ড ও ১০০ টাকা অর্থদণ্ড প্রদান করা হয়।

একইদিন বিকাল ৫টার সময় জীবননগর পৌরশহরের মদিনা সাইকেল স্টোরের পিছন থেকে ৫ পিস ইয়াবা ট্যাবলেটসহ ঝিনাইদহের মহেশপুর থানাধীন পান্তাপাড়া গ্রামের মৃত নজরুল ইসলাম গাজীর ছেলে মো. মনজুরুল মাহাফুজ বাপ্পি (৩৯)-কে আটক করা হয়। মোবাইল কোর্টের মাধ্যম তাকে প্রদান করা হয় এক মাসের বিনাশ্রম কারাদণ্ড ও ১০০ টাকা অর্থদণ্ড।

এছাড়া বুধবার বিকাল সাড়ে ৫টার সময় পৌরশহরের মহানগর দক্ষিণপাড়ায় অভিযান পরিচালনা করে মো. খলিল বিশ্বাসের ছেলে মো. নজরুল ইসলাম (৪৩)-কে তাঁর নিজ বসতঘর হতে ১১ পিস ইয়াবা ট্যাবলেটসহ আটক করা হয়। মোবাইল কোর্টের মাধ্যমে তাকে তিন মাসের বিনাশ্রম কারাদণ্ড ও ১০০ টাকা অর্থদণ্ড প্রদান করা হয়। দণ্ডপ্রাপ্ত আসামিদের চুয়াডাঙ্গা জেলা কারাগারে প্রেরণ করা হয়েছে।

প্রতিবেদক: এম.এ.আর.নয়ন। 

  • ফেইসবুক শেয়ার করুন
error: এই সাইটের নিউজ কপি বন্ধ !!
Website Design and Developed By Engineer BD Network