২রা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

সাদিক আব্দুল্লাহর প্রার্থিতা বাতিল চেয়ে জাহিদ ফারুকের আপিল

আপডেট: ডিসেম্বর ৬, ২০২৩

  • ফেইসবুক শেয়ার করুন

নিজস্ব সংবাদদাতা:: আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বরিশাল-৫ (সদর) আসনের স্বতন্ত্র প্রার্থী সাবেক মেয়র মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহর মনোনয়নপত্রের বৈধতা চ্যালেঞ্জ করে আপিল করা হয়েছে।

বুধবার (০৬ ডিসেম্বর) ওই আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী জাহিদ ফারুকের পক্ষে তার মনোনয়নপত্রের সমর্থনকারী কে বি এস আহমেদ কবির নির্বাচন কমিশনে (ইসি) এ আপিল করেন।

আপিলের ব্যাপারে মহানগর যুবলীগের যুগ্ম আহ্বায়ক মাহামুদুল হক খান মামুন বলেন, হলফনামায় অসত্য তথ্য দেওয়ার পরও রিটার্নিং অফিসার স্বতন্ত্র প্রার্থী সাদিক আব্দুল্লাহর মনোনয়নপত্র বৈধ ঘোষণা করেছেন। এজন্য ইসিতে আপিল করা হয়েছে। আশা করি, নির্বাচন কমিশন আপিল শুনানি করে সঠিক রায় দেবেন।

সাদিক আব্দুল্লাহর বিরুদ্ধে অভিযোগের ব্যাপারে তিনি বলেন, তিনি হলফনামায় স্ত্রীর সম্পত্তির হিসাব গোপন করেছেন। তার স্ত্রীর নামে আমেরিকায় বাড়ি আছে। অথচ তিনি তা হলফনামায় দেখাননি।

অন্যদিকে সাদিক আব্দুল্লাহ নিজেও দ্বৈত নাগরিক। তিনি আমেরিকার একজন ভোটার। এসব অভিযোগ উল্লেখ করে ইসিতে আপিল করা হয়েছে।নির্বাচন কমিশন সূত্রে জানা গেছে, আগামী ১০ থেকে ১৫ ডিসেম্বর আপিল নিষ্পত্তি করবে নির্বাচন কমিশন। আর ভোট নেওয়া শুরু হবে ৭ জানুয়ারি।

  • ফেইসবুক শেয়ার করুন
error: এই সাইটের নিউজ কপি বন্ধ !!
Website Design and Developed By Engineer BD Network