২১শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

গাজীপুরে স্ত্রীকে হত্যার ঘটনায় স্বামী গ্রেফতার

আপডেট: সেপ্টেম্বর ১৮, ২০২৪

  • ফেইসবুক শেয়ার করুন

গাজীপুর প্রতিনিধি:: গাজীপুরের শ্রীপুরে পারিবারিক কলহের জেরে স্ত্রীকে হত্যার ঘটনায় প্রধান আসামি সোমরাজ আলী ওরফে সুজনকে (৩০) গ্রেফতার করেছে র‌্যাব। মঙ্গলবার রাতে গোপালগঞ্জের মুকসুদপুর থেকে র‌্যাব-১ ও র‌্যাব-৬ এর যৌথ অভিযানে তাকে গ্রেফতার করা হয়।

বুধবার (১৮ সেপ্টেম্বর) দুপুরে সহকারী পরিচালক (অপস অ্যান্ড মিডিয়া) মো. মফিজুর রহমান এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেন।

জানা যায়, গত ১৫ সেপ্টেম্বর রাত ১০টার দিকে গাজীপুরের শ্রীপুর থানাধীন মুলাইদ এলাকার একটি ভাড়া বাসায় সুজন তার স্ত্রী মোছা. রাহেলা আক্তারকে (২৩) শ্বাসরোধে হত্যা করেন। ঘটনার পর থেকেই তিনি পলাতক ছিলেন। গাজীপুর জেলা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে রাহেলা আক্তারের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শহিদ তাজউদ্দিন আহমেদ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠায়।এ ঘটনায় নিহতের বড় ভাই মোহাম্মদ জসিম (৪০) শ্রীপুর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। র‌্যাব-১ এর পোড়াবাড়ি ক্যাম্পের একটি আভিযানিক দল হত্যাকাণ্ডের তদন্ত শুরু করে এবং গোপন সংবাদের ভিত্তিতে গোপালগঞ্জের মুকসুদপুরের একটি বাজার এলাকা থেকে সুজনকে গ্রেফতার করে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে সুজন তার স্ত্রীকে পারিবারিক বিরোধের জেরে হত্যার কথা স্বীকার করেছেন বলে জানিয়েছেন র‌্যাব কর্মকর্তারা। তাকে শ্রীপুর থানায় হস্তান্তর করা হয়েছে এবং আইনানুগ প্রক্রিয়া চলছে।

  • ফেইসবুক শেয়ার করুন
error: এই সাইটের নিউজ কপি বন্ধ !!
Website Design and Developed By Engineer BD Network