১১ই জুলাই, ২০২০ ইং, রবিবার

বন্যার পানিতে গোসল করতে নেমে দুই স্কুলছাত্রের মৃত্যু

আপডেট: জুন ২৮, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন
অনলাইন ডেস্ক: ঠাকুরগাঁওয়ের হরিপুরে বন্যার পানিতে গোসল করতে নেমে দুই স্কুলছাত্রের মৃত্যু হয়েছে। রোববার বিকেলে উপজেলার ৪ নম্বর ডাঙ্গীপাড়া ইউপির শিহিপুর গন্দর সেতুর নিচ থেকে তাদের মরদেহ উদ্ধার করা হয়।
মৃতরা হলো- ওই ইউপির রণহাট্টা গ্রামের আলম দর্জির ছেলে হামিদুর রহমান ও একই উপজেলার বকুয়া ইউপির নারগুন গ্রামের সোহাগের ছেলে রহিত। হামিদুর এবার রণহাট্টা চৌরঙ্গী উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি পরীক্ষায় পাস করেন ও রহিত একই বিদ্যালয়ের অষ্টম শ্রেণির শিক্ষার্থী ছিল।
 
ইউপি চেয়ারম্যান মনিরুজ্জামান মনি জানান, কয়েকদিনের বৃষ্টিতে নদী-নালা, খাল-বিল পানিতে ডুবে গেছে। রোববার দুপুরে বৃষ্টির মধ্যে শিশু-কিশোর মিলে শিহিপুর গন্দর সেতুর পাশে ফুটবল খেলছিল। আর হামিদুর, রহিতসহ কয়েকজন সেতুর নিচের বন্যার পানিতে গোসল করছিল। একপর্যায়ে গভীর পানিতে তলিয়ে যায় হামিদুর ও রহিত।
 
এ সময় সঙ্গে থাকা কিশোররা হামিদুরের মরদেহ উদ্ধার করলেও রহিত আরো গভীরে চলে যায়। পরে খবর দিলে রাণীশংকৈল ফায়ার সার্ভিসের সদস্যরা আসেন। কিন্তু ডুবুরি দল না থাকায় তারা উদ্ধার কাজে নামতে পারেননি। দীর্ঘ দুই ঘণ্টা পর বিকেলে রহিতের মরদেহ উদ্ধার করে স্থানীয়রা।
  • ফেইসবুক শেয়ার করুন
Website Design and Developed By Engineer BD Network