৪ঠা ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, শনিবার

ইকবালের ৭ দিনের রিমান্ড

আপডেট: অক্টোবর ২৩, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

অনলাইন ডেস্ক: পূজামণ্ডপে পবিত্র কোরআন রাখার ঘটনায় প্রধান অভিযুক্ত মো. ইকবাল হোসেনসহ চারজনের সাত দিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত। আজ শনিবার (২৩ অক্টোবর) কুমিল্লার চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক মিথিলা জাহান নিপা এ আদেশ দেন।

বেলা ১১টা ৫৫মিনিটে তাকে আদালতে তোলা হয়। পুলিশ তাদের আদালতে হাজির করে ১০ দিনের রিমান্ড চায়। পরে আদালত সাতদিনের রিমান্ড মঞ্জুর করেন। অন্যান্যরা হলেন, জরুরি সেবার ৯৯৯ নম্বরে কল করা ইকরাম, দারোগা বাড়ির মাজারের অস্থায়ী খাদেম ফয়সাল ও হুমায়ন কবীর।

গত শুক্রবার বিকালে কুমিল্লায় পূজামণ্ডপে পবিত্র কুরআন রাখার কথা স্বীকার করেছে গ্রেপ্তার ইকবাল হোসেন। পুলিশের উচ্চপর্যায়ের তদন্ত দলের জিজ্ঞাসাবাদে কেন ও কার নির্দেশে সে এ কাজটি করেছে-এ বিষয়েও তথ্য দিয়েছে ইকবাল।

অতিরিক্ত পুলিশ সুপার মো. তানভির জানান, যেহেতু এখানে অনেকগুলো বিষয় জড়িত আছে সেহেতু তারা কাদের  প্ররোচনায় এমন কাজ করেছে তা এখনো স্পষ্ট জানা যাচ্ছে না। ধর্মীয় অনুভূতি মামলায় তাদের গ্রেপ্তার দেখানো হয়েছে। তিনি আরো বলেন, তদন্তে আরো কোনো তথ্য বের হয়ে আসলে অথবা অন্য ঘটনার সঙ্গে কোনো সম্পৃক্ততা থাকলে তাদের নামে মামলা করা হবে।

  • ফেইসবুক শেয়ার করুন
Website Design and Developed By Engineer BD Network