৪ঠা ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, শনিবার

ছাত্রলীগের কাজ হচ্ছে জনসেবা করা: সাদিক আব্দুল্লাহ

আপডেট: নভেম্বর ২০, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

নিজস্ব প্রতিবেদক: বরিশাল সিটি করপোরেশনের (বিসিসি) মেয়র সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ বলেছেন, ছাত্রলীগের কাজ হচ্ছে জনসেবা করা। আমি বরিশালের মেয়রের দায়িত্ব নেওয়ার পর মেডিকেল কলেজে বহিরাগতদের আনাগোনা হয়নি। এমনকি কোনো গন্ডগোলও ঘটেনি। এর আগে বিএম কলেজে ছাত্রলীগের নামধারী নেতারা শিক্ষকদের সাথে দুর্ব্যবহার করেছিল। বর্তমানে আমি ছাত্রলীগের সাথে সরাসরি কাজ করি। ফলে কোনো শিক্ষাপ্রতিষ্ঠানে গেলে সেখানে ছাত্রলীগের সুনাম শুনি। এটা আমার নিজের কাছে ভালো লাগে। মনে হয় কিছু করতে পেরেছি।

শনিবার (২০ নভেম্বর) দুপুরে শের-ই-বাংলা মেডিকেল কলেজের মিলনায়তনে ৫৩তম প্রতিষ্ঠাবার্ষিকীর উদ্বোধনী অনুষ্ঠানে এসব কথা বলেন মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ্।

তিনি আরও বলেন, আমি এই চেয়ার থেকে বিদায় নেওয়ার পরে নির্বাচন করলে জনগণ যদি আমাকে ভোট দিয়ে মেয়র নির্বাচিত করে, সেদিনই নিজেকে সুযোগ্য বলে মনে করব। চিকিৎসা পেশা মানবজাতির সব চেয়ে মহৎ পেশা। এই মহৎ পেশার মানুষদের অনুষ্ঠানে আমাকে উদ্বোধক হিসেবে দাওয়াত দেওয়ায় নিজেকে ধন্য মনে করছি।

সাদিক আব্দুল্লাহ বলেন, আমার পিতা দক্ষিণবঙ্গের রাজনৈতিক অভিভাবক; তিনি আমার আইডল। সব সময় আমার বাবার মতো হওয়ার ইচ্ছা। আমি যদি আমার বাবার মতো হতে পারতাম, নিজেকে ধন্য মনে করতাম। আপনারা দোয়া করবেন, আমার বাবা-দাদা যেভাবে রাজনীতি করেছেন, আপনাদের সেবা করেছে। আমিও যেন সেভাবে মানুষের পাশে থাকতে পারি।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ডা. মো. শারফুদ্দিন আহমেদ। সভাপতিত্ব করেন শের-ই-বাংলা মেডিকেল কলেজের অধ্যক্ষ অধ্যাপক ডা. মো. মনিরুজ্জামান শাহীন। উপস্থিত ছিলেন কলেজের বিভিন্ন বিভাগের শিক্ষক, কর্মকর্তা-কর্মচারী ও শিক্ষার্থীরা।

  • ফেইসবুক শেয়ার করুন
Website Design and Developed By Engineer BD Network