২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, মঙ্গলবার

নলছিটিতে মাছ ধরাকে কেন্দ্র করে ৫টি দাঁত ভেঙে দিল প্রতিপক্ষরা

আপডেট: এপ্রিল ৩০, ২০২৪

  • ফেইসবুক শেয়ার করুন

ঝালকাঠি প্রতিনিধি:: ঝালকাঠির নলছিটিতে পুকুরে মাছ ধরাকে কেন্দ্র করে যুবক আবুল হাওলাদারকে (৪০) মারধর করে পাঁচটি দাঁত ভেঙে দেওয়ার অভিযোগ উঠেছে একই বাড়ির প্রতিপক্ষদের বিরুদ্ধে। ওই ঘটনায় গুরুতর আহত অবস্থায় তাকে বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সোমবার (২৯ এপ্রিল) বিকেলে উপজেলার মগড় ইউনিয়নের খাওখির গ্রামে এ ঘটনা ঘটে। এ বিষয়ে ভুক্তভোগীর ছোট ভাই লিটন হাওলাদার নলছিটি থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছেন।

অভিযুক্তরা হলেন, একই বাড়ির, সোহেল হাওলাদার (২৫), ইউসুফ আলী হাওলাদার (৬০), মোবাক্কের হাওলাদার (৪৫), নাসির খান (৪৫), রুস্তুম খান (৫৫) ও শামিম খান (২৫)।

লিটন হাওলাদার অভিযোগ করে বলেন, অভিযুক্তদের সঙ্গে আমাদের জমি নিয়ে বিরোধ রয়েছে, যা আদালতে মামলা চলমান রয়েছে। সোমবার দুপুরে পুকুরে মাছ ধরাকে কেন্দ্র করে আমার বড় ভাইকে মারধর করে তার পাঁচটি দাঁত ভেঙে দেন। আমরা তাকে রক্ষা করতে গেলে আমাদেরও মারধর করে আহত করেন।

এ বিষয়ে অভিযুক্ত সোহেল হাওলাদার বলেন, আমাদের তারা ইট মেরেছেন, আমরাও তাদের ইট মেরেছি। হয়তোবা ওই ইট গিয়ে তার গায়ে লাগতে পারে, আমরা দেখিনি।নলছিটি থানার ওসি মুরাদ আলী বলেন, একটি লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

  • ফেইসবুক শেয়ার করুন
error: এই সাইটের নিউজ কপি বন্ধ !!
Website Design and Developed By Engineer BD Network